1. admin@dainiksomoy24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০৪ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
হাতীবান্ধায় বন্যাদুর্গত মানুষকে ত্রাণসহায়তা দিলেন অ্যাডভোকেট উজ্জ্বল পাটোয়ারী লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ পঞ্চগড় গুচ্ছগ্রামের ৫০টির বেশি পরিবার পানিবন্দি সরকারি আইন অমান্য করে পদ্মা সেতুতে ছবি উঠালেন চিত্রনায়িকা শিরিন শিলা জালিয়াতি করে জমি রেজিট্রির চেষ্টা দলিল লেখকের লাইসেন্স স্থগিত ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত দেশাত্মবোধকে পদদলিত করা কোনোক্রমেই ন্যায় সঙ্গত নয় : আ স ম আবদুর রব নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে

আভ্যন্তরিন বিষয়ে বিদেশী হস্তক্ষেপ অপমানজনক : মোস্তফা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৬৮ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার:

পৃথিবীর কোনো কোনো উন্নত দেশ কখনও দুর্নীতি, কখনও গণতন্ত্র, কখনও জঙ্গিবাদ বা কোনো একটা বিষয় নিয়ে অন্য দেশের ওপর হস্তক্ষেপ করে। মানবাধিকারের নামে এটি করা হয়। এটি ঐ দেশের জন্য অপমানজনক বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

তিনি বলেন, বিদেশীরা বাংলাদেশের আভ্যন্তরিন বিষয়ে যে হস্তক্ষেপ করে তার জন্য দায়ি দেশের রাজনৈতিক দলগুলো। জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত না হওয়ায় বিদেশীরা দেশের আভ্যন্তরিন বিষয়ে হস্তক্ষেপের সুযোগ পায়।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) শিশু কল্যাণ পারিষদ মিরনায়তনে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে জাতীয় সংহতি মঞ্চ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিজয়ের ৫০ বছরেও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হয়নি। এখনো সমাজের প্রতিটি স্তরে শোষণ ও বৈষম্য চলছে। গণতন্ত্র হুমকির মুখে। স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে দেশের জনগণ গণতন্ত্রসহ সব অর্জনকে হারিয়েছে। ৯০’র গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে আমরা যে গণতন্ত্র ফিরিয়ে আনতে পেরেছিলাম সেই গণতন্ত্র হারিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, ৫০ বছর পরও আমরা যে একটা স্বাধীন ও মুক্ত বাংলাদেশের যুদ্ধ করেছিলাম, লড়াই করেছিলাম সেই স্বাধীন ও মুক্ত বাংলাদেশ এখন দেখা যাচ্ছে না। জনগন দেখছে একটা কর্তৃত্ববাদী সরকার, ফ্যাসিবাদী সরকার তারা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে জোর করে ক্ষমতা দখল করে এখানে একদলীয় রাষ্ট্রব্যবস্থা প্রবর্তন করার জন্য কাজ করছে।

সংগঠনের প্রধান সমন্বয়কারী ও নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা একেএম আশরাফুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মো. সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএলডিপি চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী এম নাজিম উদ্দীন আল আজাদ, আলোচনায় অংশগ্রহন করেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা ওবায়দুর রহমান খান নদভী, বিজিএ চেয়ারম্যান এ আর এম জাফরুল্লা চৌধুরী, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা