1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:১৪ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

রাজনীতির নিয়ন্ত্রন রাজনীতিবিদদের হাতে নাই : জেবেল

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৭২ বার পঠিত

নিজেস্ব প্রতিনিধি:

মেধাবীরা রাজনীতিতে না আশার কারণে রাজনীতিতে গুণগত মান নিশ্চিত করা সম্ভব হচ্ছে না। ফলে রাজনীতির নিয়ন্ত্রন রাজনীতিবিদদের হাতে নাই। এ অবস্থার অবসান না ঘটলে ভবিষ্যতে রাজনীতিবিদদের জন্য রাজনীতি করা কঠিন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি।

বুধবার (২৯ ডিসেম্বর) গুলশানের দলীয় চেয়ারম্যানের কার্যালয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ’র সম্পাদকমন্ডলীর সদস্য ও জাতীয় নারী আন্দোলনের সভাপতি মিতা রহমান সৌজন্য স্বাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এসময় রাজনীতি করতো আদর্শ নিয়ে। আর এখন রাজনীতি করে টেন্ডার, টাকার জন্য। যা দেশ ও জাতির জন্য কল্যাণজনক নয়। মজলুম জননেতা মওলানা ভাসানী ছিলেন একজন মহান নেতা, রাজনীতিবিদদের শিক্ষক ছিলেন। তাঁর ক্ষমতার প্রতি কোনো লোভলালসা ছিলই না। এ মহান নেতা ইতিহাসের পাতায় অমর হয়ে থাকবেন।

তিনি আরো বলেন, আমাদের দেশে রাজনীতিবিদরা ক্রমেই গৌণ হয়ে উঠছেন। রাজনীতির নিয়ন্ত্রণ এখন সামারিক-বেসামরিক আমলা ও বিত্তশালীদের হাতে চলে গেছে। ফলে সাধারণ মানুষের কাছে রাজনীতিবিদদের তেমন কোনো গুরুত্বও নেই৷ তবে রাজনীতিবিদদের এই ‘গৌণ’ হয়ে পড়ার জন্য তারা নিজেরাও কিন্তু কম দায়ী নয়।

বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, দেশের মানুষ জানে, দুর্নীতি, স্বজনপ্রীতি, লুটপাট আর বৈষম্য দূর করতে মওলানা ভাসানীর আদর্শের বিকল্প নাই। যে স্বপ্ন নিয়ে মুক্তিযোদ্ধারা স্বাধীনতা সংগ্রামে জীবন দিয়েছেন, যে স্বপ্ন পূরণ করতে লাখো মা-বোন সম্ভ্রম দিয়েছেন আমরা সেই স্বপ্ন পূরণ করতেই রাজনীতি করছি। মজলুম জননেতা মওলানা ভাসানীর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তেই আমরা এগিয়ে যেতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, যুগ্ম মহাসচিব কৃষক মো. মহসিন ভুইয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা