1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

বালিয়াদিঘী ইউপি নির্বাচনে নৌকা মার্কার নির্বাচনী জনসভা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি: মোঃ ফরহাদ হোসেন

আসন্ন ৫ জানুয়ারি ২০২২ বগুড়ার গাবতলী উপজেলার ১০ নং বালিয়াদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে ২৯ ডিসেম্বর বুধবার বিকাল ৪ঃ৩ ০ ঘটিকায় কালাইহাটা উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। ভোটার বৃন্দের উৎসাহ উদ্দীপনায় আস্তে আস্তে কানায় কানায় ভোরে উঠে নির্বাচনী জনসভার মাঠ। নৌকা মার্কার বিজয়ের স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো মাঠ।

নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত ১০নং বালিয়াদিঘী ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী ফকির। তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

বালিয়াদীঘি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আখতারুজ্জামান দুলুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ও শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, গাবতলী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম ভুলন, বালিয়াদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ জ্যাকি প্রামানিক, বালিয়াদিঘী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক দুদু, কমিউনিস্ট পার্টির কমঃ আব্দুল মজিদ দুদু, গাবতলী উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুর রশিদ, সদস্য জিন্নাতুর রহমান বাদশা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন বাংলাদেশ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য বালিয়াদিঘী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইউনুস আলী ফকিরকে বিপুল ভোটে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ইউনিয়ন বাসী সকল ভোটার গণকে আহ্বান জানান। সকল ভোটার গণের কাছে কর্কশ ভাষায় কথা না বলে বিনয়ের সাথে ভোট চাওয়ার আহ্বান জানান সকল কর্মীদেরকে। তিনি আরও জানান কোনো অপশক্তি যাতে ভোট কেন্দ্র দখল নিতে না পারে সেই দিকে সকল কর্মী এবং ভোটার বৃন্দকে সচেতন থাকতে হবে। সকল নেতা কর্মীদের সব দ্বন্দ্ব ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করা আহ্ববান জানান।

তিনি আরও জানান নৌকা মার্কার প্রার্থী ইউনুস ফকিরকে যদি নির্বাচিত করেন তাহলে ইউনিয়নের যে কোনো সেবার জন্য কাউকে হতাশায় ভুগতে হবে না। তিনি আওয়ামীলীগের একজন ত্যাগী কর্মী। তিনি দলের জন্য দিন রাত পরিশ্রম করে দলকে সুসংগঠিত করে রেখেছেন। ইউনুস ফকিরের প্রতি আমার অগাধ বিশ্বাস আছে, তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে তার নিজের জন্য কিছুই করবে, সব কিছু জনগণের মাঝেই বিলিয়ে দিবেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, গাবতলী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু,

বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মহসিন আলী, বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মন্ডল, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, বালিয়াদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহফুজার রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোস্তাফিজার রহমান দোহা, অবসর প্রাপ্ত সেনা সদস্য তিতু প্রাঃ, সাবেক ইউপি সদস্য সুরুতজ্জামান মন্ডল,

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জুয়েল হাসান, যুগ্ম আহ্বায়ক অন্তর হাসান মিঠন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জেএইচ জনি, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব সহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠনের নের্তৃত্ব বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা