1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

স্ত্রীর লাশ উদ্ধার পুলিশ হেফাজতে স্বামীর মৃত্যু

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ১৫৪ বার পঠিত

হাতিবান্ধা উপজেলা প্রতিনিধিঃ রায়হানুল ইসলাম

 

লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রীর মৃত্যুর কারণ জানতে স্বামী হিমাংশু রায়কে আটক করেন পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে একটি রুমে একা রাখা হলে তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি পুলিশের।

শুক্রবার সকালে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মালদাপাড়া থেকে ছবিতা রানী (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করে হাতিবান্ধা থানা পুলিশ। এ সময় তার স্বামী হিমাংশু রায়কে মৃত্যুর কারণ জানতে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে সন্ধ্যায় পুলিশ হেফাজতে তার স্বামীর মৃত্যু হয়।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ওই এলাকার বিশেশ্বর রায়ের পুত্র হিমাংশু রায়ের বাড়িতে তার স্ত্রী ছবিতা রানীর মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধারসহ মৃত্যুর কারণ জানতে ওই নারীর স্বামী হিমাংশু রায়কে আটক করে থানায় নিয়ে আসেন। তাকে জিজ্ঞাসাবাদ শেষে থানার একটি রুমে রাখা হয়। সেই রুমে হিমাংশু রায় আত্নহত্যার চেষ্টা করেন। টের পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে কর্মরত চিকিৎসক শ্রীঃ সাগর রায় তাকে মৃত ঘোষণা করেন। হাতীবান্ধা উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাব মোঃ সামিউল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থলে(হাসপাতালে) আসেন জনাব মোঃ লিয়াকত হোসেন বাচ্চু সাবেক উপজেলা চেয়ারম্যান ও সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ হাতিবান্ধা উপজেলা শাখা।
উক্ত ঘটনার সঠিক তদন্ত চান হিমাংশুর কাকা(চাচা)সহ স্থানীয় লোকজন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা