1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:০২ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

চারুশিল্পী ও সংগঠক শহীদুল ইসলামের স্ত্রীর মৃত্যুতে মিলাদ ও দোয়া

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  • ৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

 

চারুশিল্পী ও সংগঠক শহীদুল ইসলামের সহধর্মিনী, ধানমন্ডি ঝিগাতলাস্থ মিতালী রোডের স্থায়ী বাসিন্দা এড. উম্মে হাবিবা দীপনের রূহের মাগফেরাত কামনা করে আজ শুক্রবার বাদ আছর মিতালী রোড জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

 

পারিবারিক উদ্যোগে আয়োজিত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক গীতিকার আলী আশরাফ আকন্দ, বিশিষ্ট রাজনীতিবিদ ডা. আরিফুর রহমান আরিফ, কাবির হায়দার চৌধুরীসহ পরিবারের সদস্য ও শুভাকাঙ্খীরা।

 

উল্লেখ্য গত ১৭ জানুয়ারি ২০২১ গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এড. উম্মে হাবিবা দীপন শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তার পিতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ গোলাম মোস্তফা ভূইয়া, মাতা মরহুমা সৈয়দা সাজেদা বেগম একমাত্র সন্তান সোয়াদ হাবিব ইসলাম ও স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্কুল এন্ড কলেজ থেকে এস.এস.সি ও এইচ.এস.সি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স-মাস্টার্স এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে এল.এল.বি শেষ করে ঢাকা জজ কোর্টে আইন পেশায় নিয়োজিত ছিলেন।

এর আগে তিনি ফ্যাশন ডিজাইনার হিসেবে জনপ্রিয় ছিলেন। দীর্ঘদিন কিডনী রোগে আক্রান্ত থাকায় অসুস্থ হলে হাসপাতালে ভর্তি হলে সেখানেই করোনায় আক্রান্ত হয়ে অবশেষে না ফেরার দেশে চলে যান। তার দাফন শরীয়তপুরে নানা বাড়ি মায়ের কবরের পাশে করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা