1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

ইউপি নির্বাচন সুষ্ঠু করতে আপনাদের সবার সহযোগীতা করতে হবে: অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
  • ৪৭ বার পঠিত

রাঙ্গামাটি জেলা প্রতিনিধি :

রাঙ্গামাটির লংগদু উপজেলার আগামী ৭ফেব্রুয়ারি ইউপি নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে মাইনীমুখ বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ শে জানুয়ারী) দুপুর ১২টার সময় মাইনীমুখ বাজারে লংগদু উপজেলার সকল ইউপি চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করে লংগদু থানা পুলিশ।

সভায় লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙ্গমাটির অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ,সহকারী পুলিশ সুপার বাঘাইছড়ি সার্কেল আব্দুল আওয়াল চৌধুরী,সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ উপজেলার সকল চেয়ারম্যান, মেম্বার প্রার্থী ও জনসাধারণ।

এসময় পুলিশ সুপার মাহমুদা বেগম আগামী ৭ ফেব্রুয়ারি লংগদু উপজেলার ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করলে তাৎক্ষণিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমরা আপনাদের সবার সহযোগীতা চাই। আপনাদের সমস্যা হলে আমাদের জানান আমরা ব্যবস্থা নিবো। নির্বাচনে যথেষ্টসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী উপস্থিত থাকবে বলেও জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন, লংগদু উপজেলার ইউপি নির্বাচন হবে একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচন। এখানে কোন রকম আচরণ বিধি লঙ্ঘন করলে কেউ ছাড় পাবেনা।

এসময় উপস্থিত প্রার্থীদের সকলকে মত প্রকাশের সুযোগ করে দেওয়া হয়,মত প্রকাশে সকলেই একটি সুস্থ ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানিয়েছেন। অপর দিকে এতো সুন্দর ভাবে মত প্রকাশের সুযোগ করে দেওয়ায় লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা