1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:০২ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
২৮ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত ১৯ দিন প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান বন্ধ গাঁজা সেবন না করে নামাজ পড়তে বলায় বেধড়ক মারধর একদিন পর কিশোরের মৃত্যু বিএমএসএফ সভাপতি’র নেতৃত্বে বানভাসী মানুষের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ কুড়িগ্রামে পানিবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছে দুই লক্ষাধিক মানুষ এখন প্রধানমন্ত্রীর নজর দিতে হবে দেশের গণতন্ত্রের দিকে : জাফরুল্লাহ চৌধুরী পদ্মা সেতু দেশের মানুষের সহযোগিতায় করতে সক্ষম হয়েছি : প্রধানমন্ত্রী মির্জাপুরে পানির তীব্র স্রোতে আদাবা‌ড়ির সেতু ভে‌ঙে ১৫টি গ্রা‌মের সঙ্গে যোগা‌যোগ বি‌চ্ছিন্ন কণ্ঠশিল্পী তাশরীফকে ত্রাণ সহায়তা কার্যক্রমে সর্বাত্মক সহায়তা করবে পুলিশ বেগম জিয়া হাসপাতালে থেকে করোনার ঝুঁকির কারণে বাসায় ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে ১২ জনকে আটক করেছে : বিজিবি

নির্বাচিত হলে চলচ্চিত্র অঙ্গনকে উন্নত সাজে সাজানো হবে : নিপুণ

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
  • ৫০ বার পঠিত

বিনোদন ডেস্ক:

দু‘বারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া জনপ্রিয় চিত্রনায়িকা ও মডেল নিপুণ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এবার সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন। তার প্যানেলের সভাপতি পদে লড়বেন কিংবদন্তি অভিনেতা ইলিয়াস কাঞ্চন। চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য তথা চলচ্চিত্র শিল্পে বড় ধরনের উন্নয়নে ভূমিকা রাখার জন্যেই এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানান নিপুণ। আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এই অঙ্গনের পরিচিত তারকাদের নিয়ে তিনি গড়ে তুলেছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেল।

নির্বাচন করার নেপথ্য কারণ জানাতে নিপুণ বলেন, এই চলচ্চিত্র জগৎ থেকে আমি অনেক কিছুই পেয়েছি। কিন্তু আজ চলচ্চিত্র যে জায়গায় এসে দাঁড়িয়েছে তাতে আমার মনে হচ্ছে – আমরা একটা ক্রান্তিলগ্ন পার করছি। এই ক্রান্তিকালে আমি একা কিন্তু কিছুই করিনি, আমার পাশে আছেন রিয়াজ ভাই, ফেরদৌস ভাই, সাইমুন, ইমন, এরা আমার সৈনিক। এরাই কিন্তু আমাকে আজকে এখানে এগিয়ে নিয়ে এসেছেন। আর কাঞ্চন ভাইকে অনেক ধন্যবাদ, তিনি এই সময় এসে আমাদের পাশে দাঁড়িয়েছেন।

২৮ জানুয়ারি এই নির্বাচন অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে বলেই নিপুণ তার প্যানেলের অন্য সদস্যদের সাথে নিয়ে বিএফডিসিতে নিয়মিত সময় দিচ্ছেন। আগতদের সাথে কথা বলছেন। ভক্তদের ছবি তোলার আবদার মেটাচ্ছেন।

ভোটারদের সাথে কুশলাদি বিনিময় করছেন। তাদের পাশে থাকার আশ্বাস দিচ্ছেন নিপুণ। তিনি জানান, চলচ্চিত্রের শিল্পীদের মধ্যকার বিভেদ দূর করার চেষ্টা করবেন তিনি। এই প্রসঙ্গে তিনি বলেন, দিনশেষে আমরা একই পরিবারের সদস্য। তাই সবার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চাই। চলচ্চিত্র পরিবারে পারিবারিক পরিবেশ সৃষ্টি করতে চাই। শিল্পী সমিতি হবে শিল্পীদের আস্থা ও ভালোবাসার জায়গা। নির্বাচনকে ঘিরে নিজেদের মধ্যে রেষারেষি কাম্য নয়।

নিপুণ চলচ্চিত্রের এ সঙ্কটে প্রধানমন্ত্রীকে পাশে চান। তিনি বিজয়ী হলে তাঁকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)তে নিয়ে আসার ইচ্ছে পোষণ করেছেন। নিপুণ এই প্রসঙ্গে বলেন, যদি আমার প্যানেল নির্বাচিত হয়, তাহলে আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে এফডিসিতে আনবো। উনি ছাড়া এফডিসিকে বাঁচানো আর সম্ভব না।

প্রধানমন্ত্রীকে দেখাবো, ওনার বাবার গড়া এফডিসি এখন কী অবস্থায় আছে। আমাদের ৩, ৪ নম্বর শুটিং ফ্লোর ভেঙে ফেলা হয়েছে। আমার মনে হয় উনি যদি একবার আসেন, তাহলে পুরো বিএফডিসির চেহারা পাল্টে যাবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা