1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

আতশবাজির আগুনে পুড়লো তিনটি বসতবাড়ি

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ৪৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

সীমান্ত উপজেলা টেকনাফে আতশবাজির আগুনে ভস্মীভূত তিন বসত বাড়ী। উপজেলার হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার উত্তর রোজারঘোনা এলাকায় এদূর্ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার (২৮ জানুয়ারী) বিকাল সাড়ে ৩টার দিকে হ্নীলা মৌলভীবাজারের উত্তর রোজারঘোনা এলাকায় রাহমত করিমের এনগেজমেন্ট অনুষ্ঠানের আতশবাজি থেকে এই আগুনের সূত্রপাত হয় বলে জানায় এলাকাবাসী।

আব্দুস শুক্কুরের ছেলে ছৈয়দ করিম, শাহ আলমের ছেলে আকতার হোসেন ও মৃত আমির হোসেনের ছেলে আব্দু শুক্কুরের বাড়িসহ তিনটি বসতবাড়ি পুড়ে ভস্মীভুত হয়ে যায়। এতে ৭/৮ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হতে পারে এমনটাই জানান আগুনে পুড়া বাড়ীর প্রতিবেশীরা।
আতশবাজি থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। পরে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আসে। সংবাদের সত্যতা নিশ্বিত করেছেন ইউপি মেম্বার বশির আহমদ।

ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর ও প্রয়োজনীয় সহযোগীতা ও নগদ অর্থ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা