1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুর টোল প্লাজায় বাসের ধাক্কায় মাইক্রোবাস উল্টে নিহত ১ আহত ১২ জন অবাধ তথ্য প্রবাহের সুবর্ণ সময় অতিক্রম করছে বাংলাদেশ : স্পিকার ড. শিরীন ১৮ তে পা রাখলো বার্তা প্রবাহ পুনাক সভানেত্রীর বন্যা কবলিত এলাকায় ত্রাণ ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ ঈদের ১০ নাটকে অভিনেত্রী সুষ্মি রহমান আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি ফুলগাজীতে ১৪৪ ধারা জারি প্রথমবার বিজ্ঞাপনে একসঙ্গে কাজী হায়াৎ ও শাহনূর কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার -সিবিএফসি এর ত্রাণ বিতরণ বরগুনায় নিখোঁজের ৪ দিন পর খাল থেকে খোকন মরদেহ উদ্ধার জবি ছাত্রদলের সভাপতি আসলাম সম্পাদক সুজন

মায়ের হক কিছুতেই ছাড়তে নারাজ : অভি

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২
  • ৪৫ বার পঠিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

যুবক অভি এবার গিয়েছেন আদালতে। মায়ের হক কিছুতেই ছাড়তে নারাজ সে। কুষ্টিয়ার কোর্টপাড়া এলাকার নওশের আলী বিশ্বাসের ছেলে আল-বিরুনী অভি অনড় প্রয়াত মায়ের হক আদায়ে। শুধু তাই নয়,প্রয়াত নিঃসন্তান খালার উত্তরাধিকারের কাছ থেকে ক্রয়কৃত জমি দখলও দিচ্ছেন না তাঁরা।

কুষ্টিয়া হাউজিং এলাকার বাসিন্দা ছিলেন নানা আমজাদ হোসেন শাহ। তার চার কন্যা সন্তানের মধ্যে প্রথম সন্তান আনজুমানারা বানু অর্থাৎ অভির মা।

শহরতলীর কালিশংকরপুর মৌজার-আর,এস, ৫৬০১ দাগের সোনার মতো দামি .০০৮৬ একর প্রায় এক কাঠা জমির অংশীদার অভির মা’ও। কিন্তু সময়ের চাবিকাঠি, লোভের চতুরতা আর দখলের দৌরাত্ম্যে মায়ের অংশীদারিত্ব হারাতে বসেছে অভি। এমনটাই বক্তব্য ৩১ বছর বয়সী এই যুবকের।

তিনি আরও বলেন, খালারা আমার অংশীদারিত্ব বুঝিয়ে দিতে চাইলেও দুই খালার স্বামী স্বাস্থ্য বিভাগের সচিব হাবিব খান এবং কৃষি ব্যাংকের সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুল আলিম তাঁরা দুইজন তাদের পেশি শক্তি ও ক্ষমতার দাপট দেখিয়ে নানাভাবে হয়রানী করছে আমাকে। তাদের ক্ষমতা অপব্যবহার করে মামলাটিকে প্রভাবিত করতেও নানা তৎপরতা চালাচ্ছেন। অনেকটাই ক্ষমতা বলে কথা। তাদের কাছে অসহায় আমি। বিভিন্ন সময় হুমকি-ধামকিও দেওয়া হচ্ছে।

মায়ের অংশীদারিত্ব ও তারই ক্রয়কৃত জমি দখল পেতে দ্বারে দ্বারে ঘুরছেন অভি। কুষ্টিয়া আদালত পাড়ায় এমন আক্ষেপ নিয়েই ঘুরছিলো এই যুবক। যা দৃষ্টি কেড়েছে অনেকেরই। সকলেরই ভরসা এখন আদালত। এ ব্যাপারে সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুল আলিম সঙ্গে কথা বলতে চাইলে তিনি ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে স্বাস্থ্য বিভাগের সচিব হাবিব খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা