1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সম্পাদক যৌথ বিবৃতিতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে আহবান জানিয়েছে

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৭ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক এক যুক্ত বিবৃতিতে সারা বাংলাদেশের জাতীয় শ্রমিক লীগের সকল নেতাকর্মীদের সব ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা এবং বাংলাদেশ বিরোধী একটি চিহ্নিত মহলের দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলার আহ্বান জানিয়েছেন। আজ বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকের পর সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি-সাধারণ সম্পাদক এই বিবৃতি প্রদান করেন।

উক্ত বৈঠকে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম এবং জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: নূর কুতুব আলম মান্নান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কে এম আযম খসরু উপস্থিত ছিলেন। এই বৈঠকে জাতীয় শ্রমিক লীগের বিরাজমান সাংগঠনিক অবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

বিবৃতিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬৯ সালের ১২ অক্টোবর শ্রমিক, মজদুর ও মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেন। মহান মুক্তিযুদ্ধসহ স্বাধীন বাংলাদেশে সকল গণতান্ত্রিক আন্দোলন এবং মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে জাতীয় শ্রমিক লীগ। ২০১৯ সালের ৯ নভেম্বর বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার উপস্থিতিতে ১৯তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। করোনা মহামারির শুরু থেকে শ্রমিক লীগ শ্রমজীবী মানুষের স্বাস্থ্য সুরক্ষা ও জীবিকা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। সংগঠনের দুই প্রধান নেতা জনাব ফজলুল হক মন্টু এবং মোল্লা আবুল কালাম আজাদ এর মৃত্যুজনিত কারণে সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় কিছুটা জটিলতার এবং গণমাধ্যমে প্রকাশিত কতিপয় সংবাদের কারণে সংগঠনের নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি হয়। এ সকল বিভ্রান্তি ও সাংগঠনিক জটিলতা নিরসনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকের মাধ্যমে সকল ভুল বোঝাবুঝি ও বিভ্রান্তির অবসান হয়।

বিবৃতিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে প্রতিষ্ঠিত জাতীয় শ্রমিক লীগে কোন বিভেদ বা কোন্দল নেই। একই সাথে সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের সকল বিভেদ-অনৈক্য ভুলে গিয়ে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো যাচ্ছে। বিবৃতিতে জাতীয় শ্রমিক লীগের ভাবমূর্তি ও সংগঠনের একতা সম্প্রীতি বিনষ্ট হতে পারে এ ধরনের সকল কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের প্রতি সতর্ক নির্দেশনা প্রদান করা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা