1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৩০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

বাসভবনে ফিরেছেন ৮১ দিন পরে বেগম জিয়া অব্যাহত থাকবে চিকিৎসা গ্রহণ

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার : জুই আক্তার

দীর্ঘ ৮১ দিন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ফেব্রুয়ারি ১, ২০২২, সন্ধ্যায় বাসায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

২০২১ থেকেই তিনি বার বার হসপিটালে ভর্তি হচ্ছেন। অ্যাডভান্সড চিকিৎসার জন্য তাঁকে বিদেশে চিকিৎসা গ্রহণের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকবৃন্দ।

দেশে করোনাভাইরাস পরিস্থিতি ক্রমাগত খারাপ অবস্থার দিকে যাওয়ার ফলে তাঁর মেডিক্যাল বোর্ড তাঁকে বাসায় রেখে তাঁর চিকিৎসা অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

সর্বশেষ তিনি নভেম্বর ১৩, ২০২১, এভারকেয়ার হসপিটালে ভর্তি হন।

এপ্রিল ১১, ২০২২, করোনাভাইরাসে আক্রান্ত হন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শ্বাসকষ্ট বেড়ে গেলে এপ্রিল ২৭, ২০২২, তাঁকে ভর্তি করা হয় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। প্রথম দফায় ৫২ দিন চিকিৎসা শেষে জুন ১৯, ২০২২, বাসায় ফেরেন বিএনপি নেত্রী।
বাসায় থেকে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু জ্বরে আক্রান্ত হলে অক্টোবর ১২, ২০২২, দ্বিতীয় দফায় আবার হাসপাতালে ভর্তি করা হয় খালেদা জিয়াকে। এ সময় তাঁর বায়োসপসি পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট দেখে দেশি-বিদেশি চিকিৎসকদের পরামর্শে চলতে থাকে চিকিৎসা। এ দফায় ২৬ দিন হাসপাতালে ছিলেন বিএনপি নেত্রী।

বাসায় ফেরার এক মাসের মাথায় নভেম্বর ১৩, ২০২২, তৃতীয় দফায় আবারও ভর্তি করা হয় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। এবার তার লিভার সিরোসিস ধরা পড়ে। বিদেশে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। অনুমতি দেয়নি সরকার। এরপর থেকে টানা ৮১ দিন এভার কেয়ারে আছেন বেগম জিয়া।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা