1. admin@dainiksomoy24.com : admin :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
৬ জানুয়ারি আমেরিকার চেহারা দেখেছি আজ পর্যন্ত এক পক্ষ রেজাল্ট মেনে নেয়নি : কাদের গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি বিএনপি মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে আনা হয়েছে বিএনপির কার্যালয়ে থেকে খিচুড়ি চাল ও ডেকচিসহ ১৫টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার হয়েছে : হারুন অর রশিদ শুক্রবার ঢাকায় বিক্ষোভের ডাক দিয়েছে আওয়ামী লীগ বাংলাদেশ উন্নয়ন পার্টির সাধারণ সম্পাদক আবুল বাসার সুস্থতা কামনা দোয়া চেয়েছে : এনডিপি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে প্রচুর বোমা পাওয়া গেছে: ডিএমপি পুলিশ বিএনপির সংঘর্ষের নিহত এক রিজভিসহ আটক শতাধিক রাস্তায় নয় বিএনপি টঙ্গী ইজতেমা মাঠ অথবা পূর্বাচল বাণিজ্য মেলার মাঠেও সমাবেশ করতে পারে: ডিএমপি ময়লার গাড়ি ভাঙচুর মামলায় রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

ভুমি দস্যুদের কারণে দিশেহারা হয়ে পড়েছে আমেরিকা প্রবাসী দম্পতি

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৮৪ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি :

যশোরের শার্শায় ভুমি দস্যুদের কবলে পড়ে দিশেহারা হয়ে পড়েছে আমেরিকান প্রবাসী দম্পতি। থানায় অভিযোগ করেও কোনো প্রতিকার না পেয়ে ভয়ে বাড়ি হতে বের হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শার্শা উপজেলার দক্ষিন বুরুজ বাগান গ্রামে।

উক্ত গ্রামের আমেরিকান প্রবাসী ইসমোতারা খাতুনের অভিযোগে জানা যায়, দীর্ঘদিন যাবদ তারই ভাসুর আব্দুল জলিলের সাথে তাদের জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।
ইতিমধ্যে আব্দুল জলিল তার পিতা ওমর আলীর কাছ থেকে পৈতৃক সম্পত্তি হতে বেশির ভাগ জমি গোপনে লিখে নেয়।

পিতার মৃত্যুর পর সে গুলো প্রকাশ পেলে দুই ভাইয়ের মাঝে বিরোধ দেখা দেয়। ইতি মধ্যে ছোট ভাই আব্দুল জালালের পুত্র কামাল হোসেন ডিভি লটারির মাধ্যমে আমেরিকায় বসবাস শুরু হরে। বিগত কিছুদিন পূর্বে আব্দুল জলিল ভাইপো কামাল হোসেনের কাছে ১৬ শতাংশ জমি বিক্রয় করলেও তা দখল দিচ্ছিল না।

পরে বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কতৃক মিমাংশীত হয়। এতে করে আব্দুল জলিল আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। ছুটি শেষে আমেরিকান প্রবাসী কামাল হোসেন আমেরিকায় কর্মস্থলে যোগ দিলে গত ৩০ জানুয়ারী সকাল ১০ টায় আব্দুল জলিল নিজ সন্তান আবুল কালাম আজাদ ও সন্ত্রাসী বজলেসহ ৪/৫ জন কামাল হোসেনের আমেরিকান প্রবাসী মা ইসমোতারা ও তার বোন তানিয়া খাতুনের উপর হামলা চালায় এবং এলাকা ছেড়ে চলে যাবার জন্য হুমকি প্রদান করে।

এ সময় ইসমোতারার স্বামী আমেরিকান প্রবাসি প্যারালাইসিসে আক্রান্ত জালাল পাশেই হুইল চেয়ারে বসেছিলো। বজলে বাহিনীর হামলায় আতঙ্কিত হয়ে বর্তমানে অথর্ব হয়ে গেছে। তাকে ঘর হতে কেউ বাইরে বার করতে পারছে না।
এ ব্যাপারে ঘটনার দিনই সন্ধ্যায় ইসমোতারা খাতুন বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করেছে। 

ভুক্তভোগীদের অভিযোগ আমেরিকান প্রবাসি কামাল হোসেনের পরিবার ভুমি দস্যুদের পৌষ্য সন্ত্রাসীদের কতৃক হামলার শিকার হলেও পুলিশের ভুমিকা প্রশ্নবিদ্ধ করে তুলেছে। সন্ত্রাসী জামায়াত নেতা বজলে রহমান হত্যার হুমকি অব্যাহত রেখেছে।

এ ব্যাপারে শার্শা থানা পুলিশের ওসি মামুন খাঁনের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, বিষয়টি এসআই তারিকুল ইসলামের কাছে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। খুব শীগ্রই আইনি ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা