1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৩২ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

ছাত্রদল নেতা তুহিন ও ইমরানকে ফিরিয়ে দিন : রিজভী

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯৪ বার পঠিত

বরগুনা জেলা প্রতিনিধি : মোঃ কামরুজ্জামান রাজ্জাক

খুলনা জেলা শাখা ছাত্রদল সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিনকে রবিবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে ও গত রাত দেড়টায় বরগুনা উপজেলা শাখার সদস্য সচিব মো. ইমরান হোসেনকে সিআইডি পরিচয়ে তার বাড়ি থেকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এখন পর্যন্ত রাষ্ট্রীয় কোন সংস্থা তাদেরকে জনসন্মুখে হাজির করেনি ।

তিনি বলেন, তাদের পরিবার চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। রিজভী আরও বলেন গুম খুন বিচারবহির্ভূত হত্যা করে সরকার দেশটাকে বধ্যভুমি বানিয়েও ক্ষান্ত হচ্ছে না। দেশি বিদেশি মানবধিকার সংস্থার চাপে কিছুটা পিছু হটলেও আবারও শুরু করেছে গুমের মতো ভয়াবহ অপরাধ। সরকার দেশ চালাতে চরম ব্যর্থ হয়ে বিরোধী দলের আন্দোলন দমাতে আজ ছাত্রদল নেতা গোলাম মোস্তফা তুহিনকে খুলনা থেকে ও গত রাত ১টায় ছাত্রদল নেতা ইমরান হোসেনকে তার গ্রামের বাড়ি বরগুনার সদর উপজেলার কেওড়াবনিয়া ইউনিয়েনের লতাকাটা গ্রাম থেকে তুলে নিয়ে গেছে।

এখনও স্বীকার করছে না আইনশৃঙ্খলা বাহিনী। তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের ভয় দেখিয়ে, গ্রেফতার নির্যাতন করে, গুম করে সরকারের পতন ঠেকানো যাবে না। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা