1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

ভাইয়ের জন্য জীবন দিতে পারি : প্রিয়াঙ্কা গান্ধী

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৩ বার পঠিত

অনলাইন ডেস্ক নিউজ:

ভারতের কংগ্রেস দলের নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বলেছেন, ‘আমি আমার ভাইয়ের (রাহুল গান্ধী) জন্য জীবন দিতে পারি, সেও আমার জন্য জীবন দিতে পারে। ’ রাহুল গান্ধীর সঙ্গে দ্বন্দ্ব সৃষ্টি হয়েছে- বিজেপির এমন দাবিকে উড়িয়ে দিয়ে আজ এ মন্তব্য করেন প্রিয়াঙ্কা।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী বিজেপি নেতা যোগী আদিত্যনাথ দাবি করেছিলেন, ‘প্রিয়াঙ্কা ও রাহুলের মধ্যে ফাটলের কারণে কংগ্রেস আরো মুখ থুবড়ে পড়বে। ’ এ মন্তব্যের জবাবে প্রিয়াঙ্কা ওই কথা বলেন।

এ সময় যোগী আদিত্যনাথকে পাল্টা প্রশ্ন করেন প্রিয়াঙ্কা, ‘কোথায় ফাটল’?

তিনি আরো বলেন, ‘ফাটল আসলে যোগীর মনের মধ্যে। তিনি মনে হয় তার, নরেন্দ্র মোদি ও অমিত শাহের ফাটলের কথা বলেছেন।

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। গত বৃহস্পতিবার প্রথম দফার ভোটগ্রহণ হয়েছে। নির্বাচনে প্রিয়াঙ্কা গান্ধী কংগ্রেসের হয়ে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি (এসপি) ও রাজ্যে ক্ষমতাসীন বিজেপির বিরুদ্ধে প্রচার চালাচ্ছেন। দলের পক্ষ থেকে উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা