1. admin@dainiksomoy24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪২ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ পঞ্চগড় গুচ্ছগ্রামের ৫০টির বেশি পরিবার পানিবন্দি সরকারি আইন অমান্য করে পদ্মা সেতুতে ছবি উঠালেন চিত্রনায়িকা শিরিন শিলা জালিয়াতি করে জমি রেজিট্রির চেষ্টা দলিল লেখকের লাইসেন্স স্থগিত ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত দেশাত্মবোধকে পদদলিত করা কোনোক্রমেই ন্যায় সঙ্গত নয় : আ স ম আবদুর রব নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সাংবাদিককে নগ্ন প্রহার পাকিস্তানে ইন্টেলিজেন্স ব্যুরোর ৫ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬১ বার পঠিত

অনলাইন নিউজ ডেস্ক:

টিভি উপস্থাপক ইকরারুল হাসানকে আটক রেখে কয়েক ঘন্টা নির্যাতনের অভিযোগে পাকিস্তানের ইন্টেলিজেন্স ব্যুরো’র (আইবি) ৫ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ খবর দিয়ে অনলাইন ডন বলেছে, মঙ্গলবার টিভি উপস্থাপক ও সাংবাদিক সৈয়দ ইকরারুল হাসান অভিযোগ করেন যে, আইবির কর্মকর্তারা তাকে আটক রেখে করাচি অফিসে কয়েক ঘন্টা ধরে নির্যাতন করেছে। তাদের পদস্থ কর্মকর্তাদের দুর্নীতির অভিযোগ উন্মোচনের উদ্যোগ নেয়ার পর চরম মাত্রায় এই নির্যাতন চালানো হয়। সাংবাদিক ইকরারুলের রক্তাক্ত ছবি, ছেড়া পোশাকে হাসপাতালে চিকিৎসা নেয়ার দৃশ্য টুইটারে প্রকাশিত হওয়ার পর বিষয়টি নজরে আসে। পরে তার অনুসারী সাংবাদিক ওয়াসিম বাদামি হাসপাতাল সফর করে তার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন। এ সময়ে আহত সাংবাদিকের শরীরে ব্যান্ডেজ বাঁধা ছিল। তার বাম হাত সিলিং থেকে ঝুলিয়ে দেয়া হয়েছিল।

ইকরারুল হাসান কাজ করেন এআরওয়াই নিউজ চ্যানেলে। বলেছেন, তিনি ও তার টিমের সদস্যদের নগ্ন করে ফেলা হয়েছিল।

এরপর চোখ বেঁধে ফেলা হয়। আইবির একজন ইন্সপেক্টরের দুর্নীতি উন্মোচিত করে দেয়ার কারণে তাদেরকে নির্যাতন করা হয়েছে। তিনি আরও অভিযোগ করেন, তাকে ও তার টিমের সদস্যদের নগ্ন করে ভিডিও ধারণ করেছেন আইবি কর্মকর্তারা।

ইকরারুল হাসান বলেন, আইবির একজন কর্মকর্তা এজেন্সির অফিসের গেটে ঘুষ আদায় করেন। তার বিষয়ে রিপোর্ট করার চেষ্টা করেছি আমরা। কিন্তু আইবির সিনিয়র কর্মকর্তা রিজওয়ান শাহ তার শেরে আজম টিম নিয়ে আমাদের ওপর আক্রমণ চালিয়ে প্রহার করা শুরু করেন।

তিনি বলেন, আমাদেরকে বিদেশি কর্মী হিসেবে প্রহার করা হয়েছে। কমপক্ষে তিন ঘন্টা আমাকে ও আমার টিমের সদস্যদের জিম্মি রাখা হয়েছিল। আমার মাথায় ৮ থেকে ১০টি সেলাই দেয়া হয়েছে। তিনি বলেন, তার টিমের কয়েকজন সদস্যকে শরীরের স্পর্শকাতর অঙ্গে বৈদ্যুতিক শক দেয়া হয়েছে। আইবি অফিসারের বিষয়ে আমরা ভিডিও ধারণ করার চেষ্টা করছিলাম।

এই নির্যাতনের অভিযোগে আইবির ৫ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা