1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:২৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

বলিউড অভিনেত্রীদের পারিশ্রমিক কার কত

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ১০৬ বার পঠিত

সময়২৪.কম নিউজ ডেস্ক:

বলিউড অভিনেত্রীদের ছবি পিছু পারিশ্রমিক নেয়ায় তালিকা সম্প্রতি প্রকাশ করেছে একটি রেটিং সংস্থা। এই তালিকা অনুযায়ী ভারতীয় নায়িকাদের মধ্যে সব থেকে বেশি পারিশ্রমিক পেয়ে থাকেন দীপিকা পাডুকোন এবং আলিয়া ভাট। তারা ছবি পিছু নেন ১৫ কোটি টাকা।

দ্বিতীয় সারিতেই আছেন দেশিগার্ল প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ। তারা পান ছবি পিছু ১২ কোটি টাকা। করিনা কাপুর খানের রেটও একই রকম। ক্যাটরিনা সম্প্রতি সালমান খানের টাইগার ছবিতে ফের আত্মপ্রকাশ করেছেন। অনুষ্কা শর্মা এখন নিয়মিত ছবি না করলেও তার রেট ছবি পিছু আট কোটি টাকা।

এর পরেই আছেন শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধা নিয়ে থাকেন ছবি পিছু সাত কোটি। তাপসী পান্নু অমিতাভ বচ্চনের সঙ্গে ছবি করে বিখ্যাত হয়েছিলেন।

তিনি ছবি প্রতি নেন পাঁচ কোটি । চার কোটি টাকা নেন কৃতি শানোন আর বিদ্যা বালন। আড়াই কোটি টাকা পারিশ্রমিক পান কিয়ারা আদবানি আর জ্যাকলিন ফারনানদেজ। সারা আলি খান, দিশা পাটানি আর জাহ্নবী কাপুর পান দু কোটি টাকা করে। সব থেকে কম পান অনন্যা পান্ডে। তার পারিশ্রমিক ছবি পিছু দেড় কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা