1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সাধা: সম্পাদক নাঈম কারাগারে

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৬ বার পঠিত

শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে গোপালগঞ্জের সরকারি মুকসুদপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম কাজীকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার নাঈম কাজী উপজেলার প্রভাকরদী গ্রামের মোসারফ কাজীর ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, ছাত্রলীগ নেতা নাঈম কাজী গত ২১ জানুয়ারি শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় তার শ্বশুর তাকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা করেন।

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) খোন্দকার আমিনুল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলা সদর থেকে ছাত্রলীগ নেতা নাঈমকে গ্রেফতার করা। আজ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা বলেন সরকারি মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম কাজীর বিরুদ্ধে যদি ধর্ষণ এবং অপহরণের বিষয়টা প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। একই সঙ্গে দল থেকে তাকে বহিষ্কার করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা