1. admin@dainiksomoy24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ পঞ্চগড় গুচ্ছগ্রামের ৫০টির বেশি পরিবার পানিবন্দি সরকারি আইন অমান্য করে পদ্মা সেতুতে ছবি উঠালেন চিত্রনায়িকা শিরিন শিলা জালিয়াতি করে জমি রেজিট্রির চেষ্টা দলিল লেখকের লাইসেন্স স্থগিত ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত দেশাত্মবোধকে পদদলিত করা কোনোক্রমেই ন্যায় সঙ্গত নয় : আ স ম আবদুর রব নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

গুম হয়ে যাওয়া সুমনের জন্মদিনে স্ত্রীর খোলা চিঠি

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৮ বার পঠিত

লেখক : নিখোঁজ সুমনের স্ত্রী নাসিমা আক্তার

গুম হয়ে যাওয়া সাজেদুল ইসলাম সুমনের জন্মদিন আজ। স্বামীর জন্মদিনে পথ চেয়ে থাকা স্ত্রী নাসিমা আক্তার তার মঙ্গল কামনা করে বলেছেন,শুভ জন্মদিন প্রিয় সুমন আমার প্রানের চাইতে প্রিয় তুমি,আমার সুখ দুঃখের, মান ও অভিমানের আর বেলি খুলের সুবাস ভরা বন্ধনে জীবনের পথ চলার সাথি তুমি,কোথায় আছো তুমি? আমি যে তোমারই জন্য বসে আছি অপেক্ষার পর অপেক্ষায়, অপেক্ষার দিন গুলো যেনো আর শেষ হতে চায় না। জানো কি তুমি?

২৮ শে ফেব্রুয়ারী তোমার শুভ জন্মদিন,তুমি কি এখনো জানো? মধ্য রাত থেকে ভোর পর্যন্ত এখনো তোমারই অপেক্ষায় জেগে বসে থাকি। যেইদিন থেকে আমাকে নিঃসঙ্গ করে, তোমাকে আমার কাছ থেকে কেড়ে নিয়েছে এই স্বাধীন দেশের স্বাধীন আইন-শৃঙ্খলার রক্ষক সেজে মানুষ রুপে দানব ভক্ষকরা। জানিনা দানব ভক্ষক বাহিনী কি করেছে তোমাকে নিয়ে। কোথায় আছো তুমি?

শুধু জানি এই টুকু বলবো,তোমায়, আজ ৯টি বছর ধরে, তোমাকে কল্পনার জগতে মনের কুঠরীতে রেখে প্রতিটি বিবাহ বার্ষিকীতে আমি আমাকে মনে, মনে সাজাই, আর জেগেই বলো, ঘুমন্ত সপ্নের মাধ্যমে বলো তোমার হাত ধরে, আনন্দে আত্মহারা হয়ে কোথায় যেনো, কখনো সাগরে কখনো বা কোন এক হিমালয় পাহাড়ে আমি ছুটেছি তো ছুটেছি। যেমন এখন এই মাঝ রাতে বসে তোমার কথা খুব গভীর ভাবে ভাবছি।

আর তোমার জন্মদিনের উদ্দেশ্যে মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন এর কাছে অনেক, অনেক কিছু চাচ্ছি, আর বলছি হে মহান দয়াময়, আমি দেয়ালের ঐ ছবিটির সাথে আর কত কাল, কত বছর চেয়ে থাকবো, কথা বলবো? কল্পনার জগতে আর কত হারিয়ে যাবো? তবু ও মনের হাল ছাড়িনি, আশা ভাঙ্গিনী, তুমি যেখানেই থাকোনা কেন আল্লাহ পাক রাব্বুল আলামিন তোমাকে যেনো রহমতের ছায়া দিয়ে আগলিয়ে রাখে, তুমি অনেক, অনেক ভালো থাকো।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা