1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

ভাষা শহীদদের স্মরণে এলিট ফোর্সের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি :

অমর একুশে বইমেলায় সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গণে বাংলাদেশের জনপ্রিয় সিকিউরিটি কোম্পানি চার বার পদক প্রাপ্ত এলিট ফোর্স (ইমারজেন্সি রেসপন্স টিম) স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেনে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২ উপলক্ষ্যে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধ নির্দশন স্বরুপ বেসরকারি নিরাপত্তা সেবায় নিয়োজিত ‘এলিট ফোর্স’ এর পক্ষ থেকে অমর একুশে গ্রন্থমেলায় এ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়।

বিকাল সাড়ে তিনটার দিকে এ রক্তদান কর্মসূচি শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন মেজর মাহবুবুল আলম (অব.) মেজর আমিন আহমেদ আফসারী (অব.) মেজর আব্দুল হাই হাওলাদার (অব.) সহ এলিট ফোর্সের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অসংখ্য সদস্যরা । যাদের মধ্যে ৪০ থেকে ৪৫ জন স্বেচ্ছায় রক্তদান করেন।

এ সময় সেচ্ছ্বায় রক্তদানকারী মো. রবিউল ইসলাম (এলিট ফোর্সের আইডি নং ৮২,৮০৫) জানান অনুভূতির কথা। তিনি বলেন, প্রথম বার রক্তদিলাম ভাষা শহীদদের স্মরণে। খুব ভালো লাগছে। সামনের থেকে নিয়মিত রক্ত দিবো। আরেক রক্তদানকারী আশরাফুল ইসলাম (এলিট ফোর্সের আইডি নং ৭৩৬০৩) জানান, আমি নিয়মিত রক্তদান করি। এ কাজটা করতে পেরে খুব ভালো লাগে, আজকেও এর ব্যতিক্রম নয়।

কর্মসূচি শেষে এলিট সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল শরীফ আজিজ পি.এস.সি (অব.) সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি এটা ছিল আমাদের প্রতিকী অনুষ্ঠান। বছরে চার বার আমরা এ ধরনের কর্মসূচি পালন করে থাকি। আমরা এ কাজটা করতে পেরে খুবই উৎসাহিত ও গর্বিত বোধ করছি। সন্ধানী ঢাকা মেডিকেল কলেজ ইউনিটের সহযোগিতায় উক্ত কর্মসূচি পরিচালিত হয়।

উল্লেখ্য এলিট ফোর্স প্রতি বছর এমনিভাবে বিশেষ বিশেষ বিশেষ দিন, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এবং জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি আয়োজন করে থাকে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা