1. admin@dainiksomoy24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
গাইবান্ধা ৫ আসনে উপনির্বাচনে অনিয়মের বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তাসহ ১৩৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে: ইসি মায়োসাইটিসে ভুগছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ১ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ রাজশাহী কেন্দ্রীয় কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির ফাঁসি কার্যকর বিজয়ের ডিসেম্বর মাসের শুরু প্রথমার্ধে গোলশূন্য আর্জেন্টিনা বনাম পোল্যান্ড আট শর্তে সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ হরতাল ডেকেছে বাস পরিবহন মালিক শ্রমিকদের সংগঠন বাংলাদেশ ফিলিস্তিনের আত্মনিয়ন্ত্রণাধিকারের পক্ষে : বাংলাদেশ ন্যাপ ভারতের কারখানায় আগুন একই পরিবারের শিশুসহ নিহত হয়েছেন ৬ জন মেয়র আনিসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক রুদ্র রুহানের আজ শুভ জন্মদিন

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৯৯ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

বরগুনা জেলা ব্রান্ডিং গানের রচয়িতা সাংবাদিক রুদ্র রুহানের জন্মদিন আজ।তিনি জাতীয় গণমাধ্যমের পাশাপাশি স্থানীয় দৈনিক সৈকত সংবাদের প্রধান বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

রুদ্র রুহান ২০০৯ ইং সালে জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতায় যুক্ত হন। একই সাথে তিনি স্থানীয় দৈনিক দ্বীপানঞ্চল পত্রিকার ভারপ্রাপ্ত বার্সতা সম্পাদক ছিলেন। এরপর ২০১২ সালে বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভির জেলা প্রতিনিধি হিসেবে যোগদান করেন। ২০১৯ সালে তিনি ইলেকট্রনিক মিডিয়া রাইজিং বিডি, ২০২১ সালে নিউজ বাংলা ও জাতীয় দৈনিক আজকের পত্রিকায় কাজ শুরু করেন।

রুদ্র রুহান একজন মুক্তচিন্তক লেখক। সমসাময়িক ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত লেখালেখির পাশাপাশি তিনি আবৃত্তিতে জনপ্রিয়।

রুদ্র রুহান বস্তনিষ্ঠ ও পেশাদার সাংবাদিকতায় জনপ্রিয়। এছাড়াও জাগরণ সাংস্কৃতিক সংগঠনের সভাপতি,কোস্টাল এনভায়রনমেন্ট প্রটেকশন নেটওয়ার্ক (সিইপিএন) এর সমন্বয়ক, অনলাইন এক্টিভিস্ট ফোরামের সাধারণ সম্পাদক।

বরগুনা জেলা নিয়ে তার লেখা গান সরকারিভাবে “জেলা ব্রান্ডিং গান ” করা হয়েছে। গানটিতে বরগুনার ভৌগলোক অবস্থানের পাশাপাশি জেলার ইতিহাস ঐহিত্যকে চমৎকারভাবে উপস্থাপন করা হয়েছে।

বস্তনিষ্ঠ সংবাদ ও সাংবাদিকতায় তিনি বরগুনায় ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছেন। বিশেষ করে আলোচিত রিফাত শরীফ হত্যাকান্ডের ঘটনা ও পরবর্তিতে অনুসন্ধানী প্রতিবেদনে তিনি রাইজিং বিডির দেশ সেরা প্রতিবেদক মনোনিত হন। এছাড়াও নিউজবাংলায় তিনি দূর্নীতির প্রতিবেদন করায় দেশ সেরা প্রতিবেদক নির্বাচিত হন।

বরগুনার পাথরঘাটা উপজেলার ঐহিত্যবাহী কালমেঘা ইউনিয়নে রুদ্র রুহানের জন্ম। কালমেঘা স্কুল থেকে মাধ্যমিক,পাথরঘাটা কলেজ থেকে উচ্চমাধ্যমিকে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়ে ঢাকা কলেজে স্নাতকে অধ্যায়নরত ছিলেন। পারিবারিক কারণে গ্রামে ফিরে পরবর্তিতে স্নাতক পাশ করেন। বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়েন আইনে ২য় বর্ষে অধ্যায়নরত।

রুদ্র রুহানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে “দৈনিক সময় ২৪.কম” পত্রিকার সম্পাদক ও প্রকাশক এইচ এম বিল্লাল হোসেন রাজু । বলেন আমি ব্যক্তিগত ভাবে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি এবং দৈনিক সময় ২৪.কম পরিবারের পক্ষ থেকে জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা