1. admin@dainiksomoy24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
গাইবান্ধা ৫ আসনে উপনির্বাচনে অনিয়মের বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তাসহ ১৩৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে: ইসি মায়োসাইটিসে ভুগছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ১ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ রাজশাহী কেন্দ্রীয় কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির ফাঁসি কার্যকর বিজয়ের ডিসেম্বর মাসের শুরু প্রথমার্ধে গোলশূন্য আর্জেন্টিনা বনাম পোল্যান্ড আট শর্তে সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ হরতাল ডেকেছে বাস পরিবহন মালিক শ্রমিকদের সংগঠন বাংলাদেশ ফিলিস্তিনের আত্মনিয়ন্ত্রণাধিকারের পক্ষে : বাংলাদেশ ন্যাপ ভারতের কারখানায় আগুন একই পরিবারের শিশুসহ নিহত হয়েছেন ৬ জন মেয়র আনিসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ

পূর্বশত্রুতার জেরে আবু কালামের ক্যান কেটে নিলো

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৮২ বার পঠিত

বরগুনা জেলা প্রতিনিধি:

বরগুনার তালতলীতে জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জেরে আবু কালাম চৌকিদার (৬০) নামের এক ব্যক্তিকে মারধর করে দুটি দাঁত ও কামড়ে কান কেটে ফেলেছে প্রতিপক্ষ। এ সময় তাঁর স্ত্রী শাহানা বেগমকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। আজ শুক্রবার (১১ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার পাওয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রতিদিনের মতো আবু কালাম চৌকিদার নিজ জমিতে রোপণকৃত বোরো ধানের পরিচর্যা ও ওষুধ দিতে যান।

এ সময় জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জেরে প্রতিবেশী রাসেল, গনি ও আলমগীরসহ ৭ থেকে ৮ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র এবং লাঠিসোঁটা নিয়ে পেছন থেকে তাঁর ওর হামলা চালায় ও মারধর করে। এতে আবু কালামের ২টি দাঁত পড়ে যায় এবং কামড়ে কান কেটে ফেলা হয়।

আবু কালামের চিৎকারে তাঁর স্ত্রী শাহানা বেগম এসে বাধা দিলে তাঁকেও পিটিয়ৈ আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে তালতলীতে হাসপাতালে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

আবু কালামের ছেলে আরিফ মুঠোফোনে বলেন, আমাদের প্রতিবেশী রাসেলের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছে। তারই জের ধরে আমার বাবাকে মারধর করে দুটি দাঁত ও কামড়ে কান কেটে ফেলেছে রাসেল বাহিনী। একই সঙ্গে আমার মাকেও পিটিয়ে আহত করেছে।

অভিযুক্ত রাসেলের সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা