1. admin@dainiksomoy24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
হাতীবান্ধায় বন্যাদুর্গত মানুষকে ত্রাণসহায়তা দিলেন অ্যাডভোকেট উজ্জ্বল পাটোয়ারী লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ পঞ্চগড় গুচ্ছগ্রামের ৫০টির বেশি পরিবার পানিবন্দি সরকারি আইন অমান্য করে পদ্মা সেতুতে ছবি উঠালেন চিত্রনায়িকা শিরিন শিলা জালিয়াতি করে জমি রেজিট্রির চেষ্টা দলিল লেখকের লাইসেন্স স্থগিত ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত দেশাত্মবোধকে পদদলিত করা কোনোক্রমেই ন্যায় সঙ্গত নয় : আ স ম আবদুর রব নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে

পূর্বশত্রুতার জেরে আবু কালামের ক্যান কেটে নিলো

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৫১ বার পঠিত

বরগুনা জেলা প্রতিনিধি:

বরগুনার তালতলীতে জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জেরে আবু কালাম চৌকিদার (৬০) নামের এক ব্যক্তিকে মারধর করে দুটি দাঁত ও কামড়ে কান কেটে ফেলেছে প্রতিপক্ষ। এ সময় তাঁর স্ত্রী শাহানা বেগমকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। আজ শুক্রবার (১১ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার পাওয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রতিদিনের মতো আবু কালাম চৌকিদার নিজ জমিতে রোপণকৃত বোরো ধানের পরিচর্যা ও ওষুধ দিতে যান।

এ সময় জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জেরে প্রতিবেশী রাসেল, গনি ও আলমগীরসহ ৭ থেকে ৮ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র এবং লাঠিসোঁটা নিয়ে পেছন থেকে তাঁর ওর হামলা চালায় ও মারধর করে। এতে আবু কালামের ২টি দাঁত পড়ে যায় এবং কামড়ে কান কেটে ফেলা হয়।

আবু কালামের চিৎকারে তাঁর স্ত্রী শাহানা বেগম এসে বাধা দিলে তাঁকেও পিটিয়ৈ আহত করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে তালতলীতে হাসপাতালে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

আবু কালামের ছেলে আরিফ মুঠোফোনে বলেন, আমাদের প্রতিবেশী রাসেলের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছে। তারই জের ধরে আমার বাবাকে মারধর করে দুটি দাঁত ও কামড়ে কান কেটে ফেলেছে রাসেল বাহিনী। একই সঙ্গে আমার মাকেও পিটিয়ে আহত করেছে।

অভিযুক্ত রাসেলের সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা