1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

বরগুনার অভিমান করে আত্মহত্যার চেষ্টা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৪৬ বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

 

বরগুনার আমতলীতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ছোট ভাই মোঃ জসিম প্যাদাকে (৪৫) পিটিয়ে আহত করেছে বড় ভাই মোঃ নাসির উদ্দিন প্যাদা ও নওয়াব আলী প্যাদা। এতে আহত ছোট ভাই জসিম উদ্দিন প্যাদা রাগ করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কুকুয়া ইউনিয়নের পূর্ব চুনাখালী গ্রামে নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, পারিবারিকভাবে জমিজমা নিয়ে আহত জসিম উদ্দিন প্যাদার সাথে তার অপর বড় দুই ভাই বিরোধ চলে আসছে। এ জন্য অভিমান করে জসিম প্যাদা কীটনাশক (বিষ) পান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।

 

 

আহত জসিম উদ্দিন প্যাদার ছেলে নাঈম জানান, আমার চাচাদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর আগেও আমার চাচারা কয়েকবার আমার বাবাকে মারধর করে। আজ দুপুরে বিরোধপূর্ণ জমিতে প্রতিপক্ষ চাচারা মাপ ঝোঁক শুরু করেন।

 

একপর্যায়ে তাদের সাথে কথা কাটাকাটি সময়ে দুই চাচা নাসির উদ্দিন প্যাদা ও নওয়াব আলী প্যাদা লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে আমার বাবাকে জখম করে। অপমান সইতে না পেরে আমার বাবা বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে । আমি এ ঘটনার বিচার চাই।


আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মার্জিয়া তাজিন বলেন, ভিকটিমের পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। কীটনাশক ওয়াশ করে ফেলে দেওয়া হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত।

 

এ বিষয়ে জানতে ভাই অভিযুক্ত মোঃ নাসির প্যাদার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিফ করেননি।

 

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা