1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

হাতীবান্ধায় প্রধান শিক্ষককে বরখাস্তের প্রতিবাদে নিন্দা‌ জানিয়েছেন শিক্ষকেরা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৬৬ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার:

 

 

 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমজি মোস্তফাকে অনিয়ম তান্ত্রিকভাবে বরখাস্তের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে ঐ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীবৃন্দ।

 

 

বুধবার (৬ এপ্রিল) রাতে ঐ বিদ্যালয়ের শিক্ষক কমনরুমে এ জরুরী সভায় ২৪ জন শিক্ষক-কর্মচারীর স্বাক্ষরিত রেজুলেশন মোতাবেক এ প্রতিবাদ ও নিন্দা জানান।

 

 

 

এসময় সিনিয়র সহকারী প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমজি মোস্তফাকে অনিয়ম তান্ত্রিকভাবে সাময়িক বরখাস্তের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারে বিদ্যালয়ের সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্নসহ শিক্ষকদের মর্যাদাহানী হয়েছে। ফলে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

 

 

 

এছাড়া আগামী তিন দিনের মধ্যে এ হঠকারী সিদ্ধান্ত প্রত্যাহার করা না হলে পরবর্তী ১০ ও ১১ই এপ্রিল শিক্ষক-কর্মচারীদের এক ঘন্টা কর্মবিরতি পালন করা, শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা উত্তোলন বন্ধসহ সকল দাপ্তরিক কার্যক্রম বন্ধ থাকবে বলে জানানো হয়।

 

 

 

সভায় স্কুলের সহকারী প্রধান শিক্ষক নুরল ইসলাম মিঠুল, নুহাশ চন্দ্র রায়, রতন কুমার সেন, রমজান আলী, মাহীদুল ইসলাম, জাহাঙ্গীর হোসেনসহ স্কুলের ২৪ জন শিক্ষক ও কামচারী সভায় উপস্থিত ছিলেন।

 

 

 

উল্লেখ্য- বুধবার দিনে হাতীবান্ধা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমজি মোস্তফাকে সাময়িক বরখাস্ত করে সহকারী শিক্ষক আব্দুস সোবহানকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব দেয় ঐ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কাজী আলতাব হোসেন। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে নিউজ প্রকাশিত হলে ঐ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীগণের মাঝে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয়।

 

 

 

ঐ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কাজী আলতাব হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে, এবিষয়ে তার কোন মন্তব্য পাওয়া যায়নি।

 

 

 

প্রধান শিক্ষক এমজি মোস্তফা বলেন, ঐ বিদ্যালয়ের পরিচালনা কমিটির জটিলতা নিয়ে মহামান্য হাইকোর্টে মামলা চলমান রয়েছে। এরপর দিনাজপুর শিক্ষাবোর্ড কিভাবে কাজী আলতাব হোসেনকে সভাপতির অনুমতি দিলেন এবিষয়ে তিনি কিছুই জানেননা এবং বোর্ড থেকে এখনও কোন পত্র পাননি।

 

 

তাকে সামাজিকভাবে হেয়প্রতিপণ্ণ করার জন্য এবং বিদ্যালয়টি ধ্বংস করার জন্য একটি পক্ষের ইন্ধনে প্রতিপক্ষগণ নানানভাবে অপ্রচার চালাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা