1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:১১ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করতে চাই : চিত্রনায়িকা নুপুর হোসাইন

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৮৬ বার পঠিত

 

বিনোদন নিউজ ডেস্ক:

 

 

বাংলাদেশ চলচ্চিত্রের অন্যতম একজন অভিনেত্রী নুপুর হোসাইন রাণী, পিতা মো: বাহার ঊল্লা, মাতা নাজমা বেগম।

 

ক্ল্যাসিকেল ড্যান্স দিয়ে মিডিয়া ভুবনে যাত্রা শুরু হলেও ২০১৩ ইং সালে ” ভালোবাসার রঙ্গিন ভুবন” নাটকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন।

 

মুক্তিযুদ্ধের নাটকে অভিনয় এর

এ পর্যন্ত ৩০টির বেশি নাটকে অভিনয় করেছে তরুণ অভিনেত্রী নূপুর। এর মধ্য রয়েছে মেঘলা আকাশ, কুড়ে ঘর, সোনা বন্ধু, কোথায় যাবো, হঠাৎ দেখা ইত্যাদি।নুপুরের অভিনীত প্রথম চলচ্চিত্র আশরাফ শিশির পরিচালিত আমরা একটি সিনেমা বানাবো।

 

 

এছাড়াও  ২টি শর্ট ফিল্মিয়ে কাজ করেছেন, একটি সায়লা রহমান তিথি পরিচালিত ” যুদ্ধ জয়ের কিশোর নায়ক ” এবং অপরটি সামিউল আলম স্বপন পরিচালিত আমার ঠিকানা। সম্প্রতি মুক্তি পাওয়া মাসুদ পথিক পরিচালিত “মায়া দ্যা লস মাদার” এ চলচ্চিত্রটিতে অভিনেত্রী নুপুর বিরাঙ্গনা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন।

 

তিনি বলেন, শুরু থেকেই এ ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিলো আমার। এমন চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়া সত্যিই সৌভাগ্যের ব্যাপার। সবার প্রতি কৃতজ্ঞতা আমাকে এধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেয়ার জন্য।

 

 

এ ধরনের চরিত্রে কাজ করার আর ও সুযোগ পেলে করার ইচ্ছে আছে। নিজের নতুন চলচ্চিত্র যুদ্ধ জয়ের কিশোর নায়ক এ বীরাঙ্গনা চরিত্রে অভিনয় প্রসঙ্গে নুপুর বলেন, অনুদানের এই চলচ্চিত্রটি নির্মাণ করছেন সায়লা রহমান তিথি।

 

 

এরই মধ্যে চলচ্চিত্রটি সেন্সরে জমা পড়েছে বলে জানান এই অভিনেত্রী। চলচ্চিত্রটিতে তার চরিত্র প্রসঙ্গে নুপুর বলেন, এতে আমি বিরাঙ্গনা হয়ে আমার দর্শকদের সামনে হাজির হবো। চলচ্চিত্রটি মূলত বঙ্গবন্ধুর কিশোর বেলার একটি গল্পে নির্মিত হয়েছে, মুক্তিযুদ্ধের গল্পে কাজ করা সত্যি অনেক কঠিন। সবার সার্বিক সহযোগিতায় বলতে পারেন অসাধারন কাজ হয়েছে।

 

 

এদিকে এরইমধ্যে নতুন মাধ্যম ওটিটিতে অনেকেই কাজ শুরু করেছেন। সেই মাধ্যমটি নিয়ে নিজের পরিকল্পনা ও স্বপ্ন সর্ম্পকে জানতে চাইলে নুপুর বলেন, শুধু চলচ্চিত্রে অভিনয় করতে হবে বিষয়টি কিন্তু এমন নয়। আমি সব সময় ভালো কাজ করতে চাই, বলতে পারেন ভালো অভিনয় শিখতে চাই।

 

 

সেটা যে মাধ্যমই হোক। এছাড়া নিজের অভিনয় ভাবনা নিয়ে তিনি বলেন, এখন তো অনেক মাধ্যম। অভিনয়ের ক্ষেত্রে প্রসারিত হচ্ছে দিন দিন, তাই ভালো নির্মাতাদের সঙ্গে ভালো কিছু কাজে যুক্ত হতে চাই। নুপুর আরো বলেন, লকডাউনের পর আবার কাজ শুরু করার পর মনে হচ্ছে স্বাভাবিক জীবনে ফিরলাম। এদিকে নুপুর সামনে বেশ কয়েকটি নাটক ও চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন। তার প্রিয় অভিনেতা রাজ্জাক, অমিতাভ, দিলীপ কুমার, অভিনেত্রী শাবানা, জয়া।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা