1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করেছেন প্রবাসী মোশারফ

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৭৩ বার পঠিত

 

ভোলা জেলা প্রতিনিধি : মোঃ আল ইমরান

 

 

 

 

 

দক্ষিণ কোরিয়া প্রবাসী তরুণ সমাজ সেবক, আছলামপুরের কৃতী সন্তান জনাব মোশারেফ হোসেন এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে আছলামপুর ইউনিয়ন গরীব অসহায় নারীদের মাঝে শাড়ি বিতরণ করা হয়, মোশারফ হোসেনের  পক্ষে শাড়ি বিতরণ করেন, তার পিতা আলহাজ্ব রফিকুল ইসলাম মিয়া ও তার শশুর জনাব জামাল উদ্দিন তালুকদার এবং সালাউদ্দিন সিকদার, নুর আলম মাঝি, জসিম উদ্দিন হাওলাদার,আতিকুর রহমান তুহিন তালুকদার, মোঃ আজাদ খান, মোঃ আল আমিন সরদার।

 

 

‘মানুষ মানুষের জন্য’ প্রচলিত এই কথার ভিত্তিতে পৃথিবী সৃষ্টির শুরু থেকেই সময়ে -অসময়ে মানুষিক মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা যুগে যুগে একটি বার্তাই দিয়েছে যে মানবতাই শক্তি, মানবতাই মুক্তি।

 

 

এখনও যুদ্ধ নয়, মানবতা দিয়েই পৃথিবী গড়তে চায় অনেক মানুষ। মানুষ জানে শুধু নিজের জন্য বেঁচে থাকাই বেঁচে থাকা নয়, অসহায় মানুষের চোখের পানি মুছে দিয়ে বেঁচে থাকার নামই জীবন।

 

 

 

ইতিহাস সাক্ষ্য দেয়, যারা মানুষের পাশে আস্থা হয়ে দাঁড়িয়েছে, তারাই মানবতার কারিগর। সমাজের ঝামেলাহীন মানুষের সাথে এখনো কিছু মানুষ আছে যারা জীবন বলতে বোঝে শুধু নিজের জন্য বেঁচে থাকা নয় আর্তমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়া। তাঁরা দাঁড়িয়ে আছে মানবতার প্রশ্নে। তাঁরা নিজেদের অবস্থান থেকে সাধ্যমত এগিয়ে আসার চেষ্টা করছে।

 

 

 

এমনই একটি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে মানবতার ফেরিওয়ালা বাংলাদেশ সহ বহির্বিশ্বের সু পরিচিত জনপ্রিয় মুখ বাংলাদেশের ভোলা জেলার চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নের কৃতি সন্তান দক্ষিণ কোরিয়া প্রবাসী জনাব মোশারেফ হোসেন ,তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল দক্ষিণ কোরিয়া শাখার সম্মানিত সভাপতি,দক্ষিণ কোরিয়া কেন্দ্রীয় বিএনপির,প্রচার সম্পাদক, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি,এশিয়া প্যাসিফিক অঞ্চলীয়,দক্ষিণ কোরিয়া শাখার,সমন্বয়ক,মন্চ ব্যবস্থাপনা ও আপ্যায়ন বিষয়ক উপ কমিটির দায়িত্ব পালন করে আসছেন।

 

 

 

সুশীল সমাজ, তরুণ-নবীন, যুব-প্রবীণ সমাজে রয়েছে তার যথেষ্ট সুনাম।

 

 

 

সামাজিক অবক্ষয় রোধ ও সমাজসেবায় তৎপর রয়েছেন তিনি। চলমান বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা মোকাবিলায় হতদরিদ্র অসহায় মানুষের পাশে থেকে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

 

 

একই সাথে এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান এবং সমাজের উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ দীর্ঘদিন ধরে। একান্ত সাক্ষাৎকারে এ প্রসঙ্গে জনাব মোশারেফ হোসেন বলেন, মানুষের সেবা করে আত্মতৃপ্তি পাই।

 

 

কারো কোনো উপকার করতে পারলে নিজের কাছেও ভালো লাগে। নিজেকে আত্মমানবতার সেবায় নিয়োজিত করেছি। এভাবেই সারাজীবন জনগণের সেবা করতে চাই

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা