1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

রমজান উপলক্ষে আছলামপুর শাড়ি বিতরণ করেন মোশারেফ হোসেন 

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৯১ বার পঠিত

 

চরফ্যাশন উপজেলা প্রতিনিধি : মোঃ আল ইমরান

 

 

 

 

 

দক্ষিণ কোরিয়া প্রবাসী তরুণ সমাজ সেবক মোশারেফ হোসেন এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে10/05/2022 ইং রোজ রবিবার ,আজ আছলামপুর আট নং ওয়ার্ড রুস্তম আলী মুন্সী বাড়িতে গরীব অসহায় নারীদের মাঝে শাড়ি বিতরণ করা হয়,মোশারেফ হোসেন এর পক্ষে শাড়ি বিতরণ করেন তার পিতা আলহাজ্ব রফিকুল ইসলাম মিয়া ও তার শশুর জনাব জামালউদ্দিন তালুকদার সাহেব,মোঃ আল এমরান,জাকির হোসেন বয়াতি,মোঃ আলাউদ্দিন মাঝি,মোঃ রাজিব হাওলাদার ।

 

 

 

মোশারেফ হোসেন একজন দক্ষিণ কোরিয়া প্রবাসী। বাড়ি ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় আছলামপুর ইউনিয়নে।তিনি চরফ্যাশন সরকারী কলেজ থেকে ডিগ্রি পাস করেন। ছোটবেলা থেকেই মানবিক কাজ করতে খুবই ভালো বাসেন,তাই 2013 সালে পাড়ি জমান দক্ষিন কোরিয়া। সেখানেই কর্মজীবন গড়েছেন তিনি। নিজের ব্যক্তিগত জীবনকে একপাশে রেখে মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করেছেন দক্ষিণ কোরিয়া প্রবাসী ভোলা (চরফ্যাশনের) এই সন্তান।

 

 

 

মানুষ ইচ্ছে করলে কি না পারে! সেই ইচ্ছেটাকে পূরণ করতে চাচ্ছেন মানবতার এক হৃদয় বান ব্যক্তি হলো মোশারেফ হোসেন।যিনি দূর প্রবাস দক্ষিণ কোরিয়া থেকেও বাংলাদেশের মানুষের জন্য কিনা করতেছেন, তিনি একজন রক্তযোদ্ধা, তিনি একজন মানবতার ফেরিওয়ালা,তিনি একজন রেমিট্যান্স যোদ্ধা বাহ! কি নেই তার মধ্যে! এটাই কি সফলতা? হ্যাঁ, এটাই সফলতা। এটাই মানবতা। জন্মের পরই আপনাকে মানুষ হিসাবে পাঠানো হয়েছে, মানবতা রাখবেন কি না রাখবেন সেটার আপনার বিষয়। যার মন ভালো,তার সব ভালো- বলছিলাম মোশারেফ হোসেন ভাইয়ের কথা।

 

 

বিভিন্ন সামাজিক সংগঠন সেসব সংগঠনের মাধ্যমে এবং ব্যক্তিগত প্রচেষ্টায় অসহায় মানুষদের পাশে দাঁড়ানো যেনো নেশা হয়ে দাঁড়িয়েছে তার। সূদুর দক্ষিণ কোরিয়া বসে প্রতিনিয়ত দুস্থ মানুষের সেবা করে যাচ্ছেন মানবতার এই ফেরিওয়ালা।

 

 

পৃথিবীকে মানবতার দোলনা বলা হয়। তবে মানুষ সারাজীবন এই দোলনায় থাকতে পারে না।কেননা একটা সময় তার ভিতর মানবতার অভাব দেখা যায়। মোশারেফ হোসেন ভাই কি পারবে সেটা ধরে রাখতে!

 

 

ব্যক্তিগত তহবিল থেকে এতিমদের পাশে দাঁড়ান মোশারেফ হোসেন।এসব কিছুর বাইরেও মাদ্রাসা,মসজিদ, সমাজের অসহায়দের শীত বস্ত্র ও আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন তিনি।

 

 

যেটা মানুষের জন্য করছেন পোষণ করে সমাজের যতদিন বেঁচে থাকবেন যেন মানবসেবার এই দৃষ্টান্ত ধরে রাখতে পারেন সেজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা