1. admin@dainiksomoy24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ পঞ্চগড় গুচ্ছগ্রামের ৫০টির বেশি পরিবার পানিবন্দি সরকারি আইন অমান্য করে পদ্মা সেতুতে ছবি উঠালেন চিত্রনায়িকা শিরিন শিলা জালিয়াতি করে জমি রেজিট্রির চেষ্টা দলিল লেখকের লাইসেন্স স্থগিত ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত দেশাত্মবোধকে পদদলিত করা কোনোক্রমেই ন্যায় সঙ্গত নয় : আ স ম আবদুর রব নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

তালতলীতে ভ্রম্যমান আদালতের অভিযানে একটি ক্লিনিক সিলগালা ও ডায়গনিক সেন্টারে ৯৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৬৫ বার পঠিত

 

বরগুনা জেলা প্রতিনিধি:

 

 

 

 

বরগুনা জেলার তালতলী উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে একটি ক্লিনিক সিলগালাসহ দুইটি ডায়াগনস্টিক সেন্টার ও একটি ফার্মেসিকে ৯৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

 

 

সোমবার তালতলী উপজেলা শহরের বিভিন্ন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসীতে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওছার হোসেন।

 

 

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলা শহরের ইসলামিয়া ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে ২৪ ঘন্টা চিকিৎসক না থাকায় ও লাইসেন্স এবং অপারেশন থিয়েটারে পর্যাপ্ত সরঞ্জাম না থাকায় সিলগালা করা হয়। সেই সাথে মূল্য তালিকা না থাকায় ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

 

একই অপরাধে নিউ পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার, তালতলী ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার ও বিসমিল্লা ড্রাগ হাউসে স্যাম্পল ঔষধ ও ড্রাগ রেজিস্ট্রেশন মেয়াদ না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

 

 

এছাড়াও পল্লী চিকিৎসক মহসীন রেজার কাগজপত্র জব্দ করে ৩০ হাজার টাকা অর্থদণ্ডসহ চেম্বরটি সিলগালা করে দেওয়া হয়।

 

 

ভ্রাম্যমাণ আদালতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা- কর্মচারী, সরকারী হাসপাতালে চিকিৎসক, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওছার হোসেন বলেন, অবৈধ উপায়ে দীর্ঘদিন ধরে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসছিল কিছু অসাধু ব্যবসায়ী। ভ্রাম্যমাণ আদালতে তাদের অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা