1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

নলটোনা ইউনিয়ন আ: লীগের সাধারণ সম্পাদক শাহ আলমকে এক নারী জুতা পেটা করছেন

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১০১ বার পঠিত

 

সময় ২৪.কম নিউজ ডেস্ক:

 

 

 

 

বরগুনায় আওয়ামী লীগের এক নেতাকে নারীর জুতাপেটার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে ওই নেতাকে একটি কক্ষে ৩ জন ব্যক্তি এবং ওই নারীকে অশ্রাব্য কথোপকথন এবং জুতাপেটা করতে দেখা গেছে।

 

 

সোমবার (১১ এপ্রিল) প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেঞ্জারে এবং পরে তা ফেসবুকে প্রকাশ হয়। মুহূর্তেই ভাইরাল হয়ে যাওয়ায় বিষয়টি নিয়ে এখন এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

 

 

ভাইরাল হওয়া ভিডিওতে বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো. শাহ আলম হোসেন জাকিরকে একটি কক্ষে একজন নারীর সাথে একই বিছানায় বসা দেখা যায়।

 

 

ওই কক্ষে উপস্থিত আকাশী টি-শার্ট, সবুজ ও সাদা জামা পরিহিত আরও দুজন ব্যক্তিকে আওয়ামী লীগ নেতা শাহ আলম ও নারীর সাথে কথোপকথনরত দেখা যায়।

 

 

এসময় ওই নারীকে বলতে শোনা যায়, আমারে বিয়ার কথা কইয়া এইহানে ডাইকা আইনার আকাম করছে।

 

 

শাহ আলম বিয়ের বিষয়টি অস্বীকার করলে ওই নারী বলেন, আমার ফোনে রেকর্ড আছে আপনারা শোনতে পারেন।

 

 

 

পরে টাকা পয়সা নিয়ে বিষয়টি গোপন রাখার প্রস্তাব দেন শাহ আলম এবং ৬০ হাজার টাকা দিতে সম্মত হন। কিন্ত ওই নারী প্রস্তাবে রাজী না হয়ে কক্ষে উপস্থিত ব্যক্তিদেরকে বিয়ে পড়িয়ে দিতে বলেন।

 

 

ভিডিওর সূত্র ধরে খোঁজ নিয়ে জানা যায়, শনিবার রাতে বরগুনা পৌর শহরের ডিকেপি সড়কের একটি বাসায় এ ঘটনা ঘটে।

 

 

যোগাযোগ করা হলে নলটোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম ঘটনার বিষয় স্বীকার করেন।

 

 

তিনি বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষ পরিকল্পিতভাবে আমাকে ওই বাসায় ডেকে নিয়ে নারীকে দিয়ে ফাঁদে ফেলে ভিডিও ধারণ করে। এরপর ব্লাকমেইল করে আমার কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে। এখন আবার ওই ভিডিও ছড়িয়ে দিয়ে মানহানি করছে।

 

 

 

ভিডিওতে থাকা ব্যক্তি ও নারীর পরিচয় জানতে চাইলে শাহ আলম স্পষ্ট কোন মন্তব্য করেননি। বলেন, কাউকে চিনিনা।

 

 

এদিকে ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে আওয়ামী লীগ নেতা শাহ আলমের পক্ষে-বিপক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিচ্ছেন রাজনীতি সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তিসহ নেটিজেনরা।

 

 

 

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. শাহ মোহাম্মদ ওলি উল্লাহ ওলি বলেন, বিষয়টি খোঁজ নিয়ে দেখব। যদি ইউনিয়ন আওয়ামী লীগের ওই সাধারণ সম্পাদক কোনো অনৈতিক কাজে জড়িয়ে থাকেন সে দায় সংগঠন নেবেনা।

 

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, এ বিষয়ে এখনো কেউ থানায় কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা