1. admin@dainiksomoy24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ পঞ্চগড় গুচ্ছগ্রামের ৫০টির বেশি পরিবার পানিবন্দি সরকারি আইন অমান্য করে পদ্মা সেতুতে ছবি উঠালেন চিত্রনায়িকা শিরিন শিলা জালিয়াতি করে জমি রেজিট্রির চেষ্টা দলিল লেখকের লাইসেন্স স্থগিত ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত দেশাত্মবোধকে পদদলিত করা কোনোক্রমেই ন্যায় সঙ্গত নয় : আ স ম আবদুর রব নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

আমাদের কাছে এখন পর্যন্ত আতঙ্কিত হওয়ার কোনও তথ্য নেই : র‌্যাবের ডিজি

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৫৪ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি:

 

 

 

 

পহেলা বৈশাখের অনুষ্ঠানকে কেন্দ্র করে নাশকতা ঘটতে পারে এ রকম আতঙ্কিত হওয়ার কোনও তথ্য নেই বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

 

 

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে রমনা বটমূল এলাকায় সাংবাদিকদের তিনি এ কথা জানান। এর আগে তিনি পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে রমনা পার্ক এলাকার নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করেন।

 

 

 

র‌্যাবের ডিজি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত আতঙ্কিত হওয়ার কোনও তথ্য নেই। তবে আমরা আত্মতুষ্টিতে ভুগছি না। আমাদের নিরাপত্তা যথেষ্ট। আমাদের সদস্যরা কাজ করছে। যেকোনও জায়গা থেকে যখনই কোনও তথ্য আসবে, আমরা দ্রুত ব্যবস্থা নিতে পারবো।

 

 

 

নিরাপত্তার কড়াকড়ির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা বিভিন্ন সময় দেখেছি, বিভিন্ন ধরনের নাশকতা হয়েছে। তাই আমরা সবসময় সবকিছু মাথায় রেখেই প্রস্তুত থাকি। কিছু ঘটার আশঙ্কা থাকলেও নিই, কোন কিছু আশঙ্কা না থাকলেও প্রস্তুত থাকি।

 

 

র‍্যাব মহাপরিচালক বলেন, আমরা এবার আকাশ পথেও নিরাপত্তা দেবো। আকাশ পথে হেলিকপ্টারে করে সম্ভাব্য সব স্থানে টহল ও নজরদারি রাখা হবে।

 

 

 

তিনি বলেন, যেকোনো অনাকাঙ্খিত পরিস্থিতি নিয়ন্ত্রণে র‍্যাব সদা প্রস্তুত। মোটরসাইকেল টহলের পাশাপাশি সাদা পোশাকে বিপুল সংখ্যক র‌্যাবের গোয়েন্দা সদস্য মোতায়েন থাকবে। ডগ স্কোয়াডসহ থাকবে স্ট্রাইকিং রিজার্ভ ফোর্স। তাৎক্ষণিক যেকোনো প্রয়োজনে তাদের নামানো হবে। এছাড়া র‍্যাবের সাইবার মনিটরিং টিম সাইবার স্টেসে সার্বক্ষণিক নজরদারি রাখবে।

 

 

এছাড়া র‍্যাবের স্পেশাল ফোর্স মোতায়েন থাকবে। কন্ট্রোল রুমের মাধ্যমে সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করবো। র‍্যাবের ইউনিফর্ম ও সাদা পোশাকে সদস্যরা মোতায়েন থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা