1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

বরগুনা জেলা বিএনপির কমিটি অনুমোদিত আহ্বায়ক ফারুক সদস্য সচিব টিটু

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৬৯ বার পঠিত

 

বরগুনা জেলা প্রতিনিধি:

 

 

 

 

বিদ্যমান কমিটি বিলুপ্ত করে আজ রংপুর জেলা ও রংপুর মহানগর বিএনপি’র আহবায়ক কমিটি এবং ফরিদপুর মহানগর, ফরিদপুর জেলা, নওগাঁ জেলা, বরগুনা জেলা, পিরোজপুর জেলা ও পাবনা জেলা বিএনপি’র আংশিক আহবায়ক কমিটি অনুমোদিত হয়েছে।নিম্নে বরগুনা জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটিতে বরগুনা জেলা বিএনপি,

 

 

আংশিক আহবায়ক কমিটি নিম্নে উল্লেখিত

 

বরগুনা জেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ মাহবুব আলম ফারুক মোল্লাকে আহব্বায়ক,জেলা বিএনপির সদ্য বিলুপ্ত কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ছাত্রনেতা এ জেড এম সালে ফারুক কে ১ নং যুগ্ন আহব্বায়ক, এডভোকেট নুরুল আমিনকে যুগ্ম আহবায়ক,সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা ও জেলা যুবদলের সাবেক সভাপতি, সদ্য বিলুপ্ত জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তালিমুল ইসলাম পলাশ কে যুগ্ম আহবায়ক, সাবেক ছাত্রনেতা সদ্য বিলুপ্ত জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর তারিকুজ্জামান টিপুকে সদস্য সচিব। করে ৫ সদস্যের বরগুনা জেলা বিএনপির আংশিক আহব্বায়ক কমিটি অনুমোদন করেন, বিএনপি র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

 

এ বিষয়ে মুঠো ফোনে যোগাযোগ করলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সদ্য বিলুপ্ত বরগুনা জেলা বিএনপির সভাপতি জনাব নজরুল ইসলাম মোল্লা বলেন, বিএনপি গণতান্ত্রিক রাজনৈতিক দল। তাই নেতৃত্বে পরিবর্তন আসাটাই স্বাভাবিক ও গণতান্ত্রিক নিয়ম, নবনির্বাচিত কমিটির সবাইকে আমি আমার ব্যক্তিগত এবং দলের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

 

 

আশা করি বিএনপি র প্রতিষ্ঠাতা বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের। আদর্শের রাজনীতিতে আমরা সবাই ঐক্যবদ্ধ ,ছিলাম আছি থাকব ইনশাআল্লাহ। নতুন কমিটি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে সর্বদা লক্ষ্য থাকবে।

 

 

নবগঠিত কমিটির বিষয়ে প্রক্রিয়া জানতে জেলা বিএনপির সদ্য নির্বাচিত সভাপতি মাহবুব আলম ফারুক মোল্লার সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা