1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:১৮ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুর টোল প্লাজায় বাসের ধাক্কায় মাইক্রোবাস উল্টে নিহত ১ আহত ১২ জন অবাধ তথ্য প্রবাহের সুবর্ণ সময় অতিক্রম করছে বাংলাদেশ : স্পিকার ড. শিরীন ১৮ তে পা রাখলো বার্তা প্রবাহ পুনাক সভানেত্রীর বন্যা কবলিত এলাকায় ত্রাণ ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ ঈদের ১০ নাটকে অভিনেত্রী সুষ্মি রহমান আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি ফুলগাজীতে ১৪৪ ধারা জারি প্রথমবার বিজ্ঞাপনে একসঙ্গে কাজী হায়াৎ ও শাহনূর কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার -সিবিএফসি এর ত্রাণ বিতরণ বরগুনায় নিখোঁজের ৪ দিন পর খাল থেকে খোকন মরদেহ উদ্ধার জবি ছাত্রদলের সভাপতি আসলাম সম্পাদক সুজন

বিএনপি’র ৬ জেলা ও ২ মহানগর কমিটি অনুমোদন

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৪৩ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি:

 

 

 

বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ৬ জেলা ও দুই মহানগর বিএনপির আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

 

বিবৃতিতে বলা হয়, বিদ্যমান কমিটি গুলো বিলুপ্ত করে আজ রংপুর জেলা ও রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি এবং ফরিদপুর মহানগর, ফরিদপুর জেলা, নওগাঁ জেলা, বরগুনা জেলা, পিরোজপুর জেলা ও পাবনা জেলা বিএনপির আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদিত হয়েছে।

 

আহ্বায়ক ও আংশিক আহ্বায়ক কমিটিগুলো হলো:

 

 

মো. সাইফুল ইসলামকে আহ্বায়ক এবং আনিছুর রহমান লাকুকে সদস্য সচিব করে ৩৬ সদস্য বিশিষ্ট রংপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

 

রংপুর মহানগর বিএনপি: আহবায়ক মো. সামসুজ্জামান সামুকে আহ্বায়ক এবং মাহফুজ-উন-নবী-ডনকে সদস্য সচিব করে ৪২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক করা অনুমোদন করর হয়েছে।

 

 

ফরিদপুর মহানগর বিএনপি: এ এফ এম কাইয়ুম জঙ্গীকে আহ্বায়ক এবং গোলাম মোস্তফা মিরাজকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায় করা ঘোষণা করা হয়েছে।

 

 

ফরিদপুর জেলা বিএনপি: সৈয়দ মোদাররেস আলী ইছাকে আহ্বায়ক এবং এ কে এম কিবরিয়া স্বপনকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

 

নওগাঁ জেলা বিএনপি: আবু বকর সিদ্দিক নান্নুকে আহ্বায়ক এবং বায়েজিদ হোসেন পলাশকে সদস্য সদস্য সচিব করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

 

বরগুনা জেলা বিএনপি: মাহবুব আলম ফারুক মোল্লাকে আহ্বায়ক এবং তারিকুজ্জামান টিটুকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

 

 

পিরোজপুর জেলা বিএনপি: আলমগীর হোসেনকে আহ্বায়ক এবং গাজী ওহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব করে ৩ সদস্য বিশিষ্ট পিরোজপুর জেলা বিএনপির আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

 

 

পাবনা জেলা বিএনপি: হাবিবুর রহমান হাবিবকে আহ্বায়ক এবং অ্যাডভোকেট মাকসুদ রহমান মাসুদ খন্দকারকে সদস্য সচিব করে ৫ সদস্য বিষিষ্ট পাবনা জেলা বিএনপির আংশিক আহ্ববায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা