1. admin@dainiksomoy24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ পঞ্চগড় গুচ্ছগ্রামের ৫০টির বেশি পরিবার পানিবন্দি সরকারি আইন অমান্য করে পদ্মা সেতুতে ছবি উঠালেন চিত্রনায়িকা শিরিন শিলা জালিয়াতি করে জমি রেজিট্রির চেষ্টা দলিল লেখকের লাইসেন্স স্থগিত ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত দেশাত্মবোধকে পদদলিত করা কোনোক্রমেই ন্যায় সঙ্গত নয় : আ স ম আবদুর রব নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সরকারের উন্নয়ন সহ্য হচ্ছে না বলেই আবোল তাবোল বলছে তারা একটি মহল: আমু

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৩৯ বার পঠিত

 

ঝালকাঠি জেলা প্রতিনিধি:

 

 

 

 

সরকার যে ভাবে দেশের উন্নয়ন করছে, তা দেখে একটি।মহল সহ্য করতে পরছে না, তাই তারা আবোল তাবোল বলছে। আমাদের সরকারের অগ্রযাত্রা কেউ থামাতে পারবেনা। ঝালকাঠি জেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ১৪ দলের সমন্বয়ক ও মূখপাত্র সাবেক শিল্পমন্ত্রী ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

 

 

তিনি আরো বলেন, নবীজির রওযায় গিয়ে আমি সরকার, দেশ ও ঝালকাঠিবাসীর জন্য দোয়া করেছি। আপনারাও দোয়া করবেন দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আমাদের এ দেশের প্রধানমন্ত্রী আল্লাহর রহমত নিয়ে কাজ করে যেতে পারেন। তিনি উন্নয়নে বিশ্বের দরবারে বাংলাদেশের নাম আরো উজ্জল করতে পারেন।

 

 

 

বৃহস্পতিবার ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত আওয়ামীলীগ আয়োজিত ইফতার অনুষ্ঠানে দলটির ঝালকাঠি জেলা শাখার সভাপতি সরদার মোহাম্মদ শাহআলম সভাপতিত্ব করেছেন। ইফতার পুর্ব আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন দলটির জেলা শাখার সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।

 

 

 

জেলা আওয়ামীলীগের ইফতার অনুষ্ঠানে ঝালকাঠি সদর, নলছিটি, রাজাপুর ও কাঠালিয়া উপজেলা সকল ইউনিয়ন এবং দুটি পৌরসভার সকল ওয়ার্ড থেকে চার হাজার দলীয় নেতাকর্মী ও আমন্ত্রিত অতিথি অংশ গ্রহন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা