1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:২৪ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

ত্রিশটি অভিযোগ থাকলেও আইনকে তোয়াক্কা না করেই চলছে এ যেন সর্বময়ক্ষমতার মালিক শাহীন মোল্লা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৪৩ বার পঠিত

 

বরগুনা জেলা প্রতিনিধি:

 

 

 

 

 

বরগুনার পাথরঘাটায় রাতের আঁধারে এক প্রবাসীর বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছে পার্শ্ববর্তী প্রতিবেশী শাহিন মোল্লার বিরুদ্ধে। এসময় ঘরে থাকা তিনমাসে এক শিশু আহত হয়েছে।

 

 

 

 

বৃহস্পতিবার রাত পৌনে দশটার দিকে পাথরঘাটা পৌর শহরের দুই নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর রোকনুজ্জামান।

 

 

 

 

প্রবাসী আমিনুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে তার স্ত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল শাহিন মোল্লা। এতে তার স্ত্রী সায় না দিলে শাহিন মোল্লা তার সাথে বিভিন্ন অশালীন আচরণ করতে থাকেন। বিষয়টি থানা পুলিশের কাছে অভিযোগ করলে শাহিন মোল্লা জমিজমা সংক্রান্ত ঝামেলাসহ বিভিন্ন ভাবে হয়রানি করে। এ বিষয়ে স্থানীয় সাংবাদিকদের সাক্ষাৎকার দিলে সেই সংবাদ কর্মীসহ আমার স্ত্রীর বিরুদ্ধে সাইবার ক্রাইম আইনে মামলা করে।

 

 

 

 

আমিনুল ইসলাম বলেন, শাহিন মোল্লার বিভিন্ন অপকর্ম নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এজন্যও আমাকে এবং আমার পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি দিতে থাকে শাহিন মোল্লা। বিষয়টি পাথরঘাটা পৌর মেয়র ও কাউন্সিলরদের অবহিত করেছি। সবশেষ বৃহস্পতিবার রাতে হঠাৎ আমার বাসার ইটপাটকেল নিক্ষেপ করে আমার জানালার গ্লাস ভেঙ্গে ফেলে। এতে গ্লাসের টুকরো আমার তিন মাসের ছেলে নাকের ডগায় পরে। যদি জানালায় পর্দা দেয়া না থাকতো তাহলে বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটে যেতো।

 

 

 

 

পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন জানান, শাহিন মোল্লা ও তার ভাইয়ের বিরুদ্ধে বিভিন্ন মানুষের জমি দখলের অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে এমপি, পৌরসভা, থানা পুলিশ, পুলিশ সুপার, র্যাবসহ বিভিন্ন স্থানে প্রায় বিশটি লিখিত অভিযোগ রয়েছে। এছাড়া তার ভাই রুবেল বেশ কয়েকবার মাদকসহ বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছে।

 

 

 

 

স্থানীয় পাথরঘাটা পৌরসভার কাউন্সিলর জহিরুল হক খান চিনু, কাউন্সিলর  রোকনুজ্জামান, কাউন্সিলর  আবুবকর সিদ্দিক মিল্লাত, কাউন্সিলর রফিকুল ইসলাম কাঁকন জানান, অদৃশ্য শক্তির কারণে বিভিন্ন অপকর্মের অভিযোগ থাকা সত্ত্বেও শাহিন মোল্লা পার পেয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে শালিশ ব্যাবস্থা করলেও তাকে কোনো মতে থামানো যাচ্ছে না।

 

 

উল্টো অভিযোগ কারিদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। শাহিন মোল্লার তারনায় আমরা অতিষ্ঠ।

 

 

 

 

খোঁজ নিয়ে জানা যায়, পাথরঘাটা সদর ইউনিয়নের মন্নান মোল্লা ওরফে এনিমি মন্নান মোল্লার ছেলে। প্রায় বিশ বছর আগে এলাকায় বিভিন্ন অপরাধ ও চুরির কারনে এলাকা ছেড়ে শাহীন মোল্লা চট্টগ্রামে গিয়ে চাঁদা, মাদক ও অস্ত্র ব্যাবসার সাথে যুক্ত হন। তার বিরুদ্ধে ব্যাংক ডাকাতির অভিযোগ রয়েছে। বিএনপির সময় তৎকালীন নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ভাইয়ের ছেলে পরিচয়ে সেখানে বিভিন্ন অপরাধে যুক্ত হন তিনি। ঐ সময়ের ১/১১ পটভূমি পরিবর্তন হওয়ায় পাথরঘাটায় চলে আসেন তিনি।

 

 

 

 

 

অভিযোগের বিষয়ে জানতে যোগাযোগ করা হলে শাহিন মোল্লা বলেন, আমি কি করছি না করছি তা দিয়া আপনাদের কোন কাজ নাই। আমায় নিয়ে যারা রিপোর্ট করছে আমি তাদের শেষ দেখে নেবো, আর যারা করবে তাদেরকেও দেখে নেবো।

 

 

 

 

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, বিভিন্ন লোকের সাথে শাহিন মোল্লার জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। সবশেষ আমিনুল ইসলাম নামে এক প্রবাসী তার বাড়িতে হামলার ঘটনায় লিখিত অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে শাহিন মোল্লার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা