1. admin@dainiksomoy24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নির্বাচনেই প্রমাণ হবে কারা বিজয়ী হবে আর কাদের পতন হবে: ওবায়দুল কাদের গাইবান্ধা ৫ আসনে উপনির্বাচনে অনিয়মের বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তাসহ ১৩৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে: ইসি মায়োসাইটিসে ভুগছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ১ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ রাজশাহী কেন্দ্রীয় কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির ফাঁসি কার্যকর বিজয়ের ডিসেম্বর মাসের শুরু প্রথমার্ধে গোলশূন্য আর্জেন্টিনা বনাম পোল্যান্ড আট শর্তে সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ হরতাল ডেকেছে বাস পরিবহন মালিক শ্রমিকদের সংগঠন বাংলাদেশ ফিলিস্তিনের আত্মনিয়ন্ত্রণাধিকারের পক্ষে : বাংলাদেশ ন্যাপ ভারতের কারখানায় আগুন একই পরিবারের শিশুসহ নিহত হয়েছেন ৬ জন

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৫৪ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি:

 

 

শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ ও হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পরিষদের যৌথ উদ্যোগে ২২ এপ্রিল ২০২২, শুক্রবার বিকাল ৪ঃ৩০ টায়, কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা, সেগুনবাগিচা, ঢাকা ” পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য ” শীর্ষক আলোচনা সভা, গুনীজন সংবর্ধনা, পথ শিশুদের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মুহাঃ রেজাউল ইসলাম, (অতিরিক্ত সচিব, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার)।

 

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনোহরদী সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম ফারুক, জাতীয় মহিলা সংস্থা, রাজবাড়ী জেলার চেয়ারম্যান তানিয়া সুলতানা অংকন, বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ নিজাম উদ্দিন মজুমদার এবং অধ্যক্ষ আবুল খাইর মোহাম্মদ নুরুজ্জামান এবং উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা।

 

 

 

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পরিষদের মহাসচিব এম.গোলাম ফারুক মজনু এবং পরিচালনায় ছিলেন আর কে রিপন ( মহাসচিব,

 

 

 

শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ)। এবং অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উপদেষ্টা লায়ন মোঃ মজিবুর রহমান হাওলাদার।

 

 

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের সমাজ ব্যবস্থায় সকলকেই সকলের পাশে দাঁড়াতে হবে, যাতে সুবিধাবঞ্চিত শিশুদের ও মানুষের জীবনের দূর্দশা কিছুটা ।

 

 

 

হলেও লাঘব করা যায়। আমরা আমাদের সংগঠনের সার্মথ্য অনুযায়ী চেষ্টা করেছি, ওদের পাশে থাকার ও ঈদ আনন্দ ভাগ করে নেয়ার। সমাজের বিত্তশালী ও অন্যান্য শ্রেণি পেশার মানুষের ও এগিয়ে আসতে হবে, যাতে করে আমরা সবাই এক হয়ে মানুষের সেবায় এগিয়ে আসতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা