1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

বরগুনায় জামাত ইসলামের গোপন বৈঠক থেকে আটক তিনজন

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৩৩ বার পঠিত

 

সময় ২৪.কম নিউজ ডেস্ক:

 

 

 

 

 

নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠকের অভিযোগে বরগুনার জেলা জামায়েতের সেক্রেটারি জেনারেল আফজালুর রহমান শাহীনসহ তিন জামায়াত নেতাকে আটক করেছে পুলিশ।

 

 

 

শনিবার দুপুরে দিকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) বরগুনার কর্মকর্তারা জেলা পুলিশের সহায়তায় সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা এলাকায় জামায়াতের সেক্রেটারি শাহীনের বাসায় অভিযান চালায়। এসময় বেশ কিছু বই ও বৈঠকের কাগজপত্র ও চারটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

 

 

 

 

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, আগামী ২৬ এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরগুনা সদর উপজেলার খাজুরতলা এলাকায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর উদ্বোধন করবেন। সে কারণে ওই এলাকায় গোয়েন্দা তৎপরতা বৃৃদ্ধি করে জাতীয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থা (এনএসআই)। তাদের কাছে তথ্য আসে বরগুনা জেলা জামায়াতের সেক্রেটারি জেনারেল মো. আফজালুর রহমান শাহীনের বাড়িতে ১০/১২ জন লোক গোপন বৈঠক করছে। ওই তথ্যের ভিত্তিতে অভিযানে জেলা পুলিশের বিশেষ গোয়েন্দা শাখা, (ডিএসবি) জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও বরগুনা সদর থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে।

 

 

 

 

বৈঠক চলাকালীন সময়ে অভিযানে জামায়াত ইসলামী বাংলাদেশ, বরগুনা জেলা শাখার সেক্রেটারি জেনারেল মো. আফজালুর রহমান শাহীন, জামায়াত ইসলামীর বরগুনা পৌর শাখার সাধারণ সম্পাদক মো. জহিরুল হক ও বেতাগী উপজেলা জামায়াতের সভাপতি মো. রফিকুল ইসলামকে আটক করা হয়। বাকিরা টের পেয়ে পালিয়ে যায়। এসময় বেশ কিছু জিহাদী বই, বৈঠকের কাগজপত্র ও বৈঠকে আসা জামায়াত নেতাদের ব্যবহৃত চারটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

 

 

 

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ আরও জানান, যেহেতু ওই এলাকাটি আমাদের কাছে এখন স্পর্শকাতর সে কারণে আমরা জামায়াতের এমন বৈঠকের বিষয়টি গুরুত্বের সাথে নিয়েছিলাম। আমরা ধারণা করছি নাশকতার পরিকল্পনায় জামায়াত নেতারা গোপন বৈঠকে মিলিত হয়েছিলেন। বৈঠক থেকে জব্দ বই ও নথিপত্র যাচাই বাছাই করে নিশ্চিত হয়ে আমরা পরবর্তি পদক্ষেপ গ্রহন করব।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা