1. admin@dainiksomoy24.com : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
গাইবান্ধা ৫ আসনে উপনির্বাচনে অনিয়মের বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তাসহ ১৩৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে: ইসি মায়োসাইটিসে ভুগছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ১ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস রাষ্ট্রীয় স্বীকৃতি দিন : বাংলাদেশ ন্যাপ রাজশাহী কেন্দ্রীয় কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির ফাঁসি কার্যকর বিজয়ের ডিসেম্বর মাসের শুরু প্রথমার্ধে গোলশূন্য আর্জেন্টিনা বনাম পোল্যান্ড আট শর্তে সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ হরতাল ডেকেছে বাস পরিবহন মালিক শ্রমিকদের সংগঠন বাংলাদেশ ফিলিস্তিনের আত্মনিয়ন্ত্রণাধিকারের পক্ষে : বাংলাদেশ ন্যাপ ভারতের কারখানায় আগুন একই পরিবারের শিশুসহ নিহত হয়েছেন ৬ জন মেয়র আনিসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ

চরফ্যাশন উপজেলা বিএনপির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১১০ বার পঠিত

 

 

 চরফ্যাশন উপজেলা প্রতিনিধি: আল ইমরান

 

 

 

 

 

 

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে চরফ্যাশন উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলা বিএনপির কার্যালয়ে বিশাল প্যান্ডেল করে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

 

আজ (২৯ এপ্রিল) বিকেল ৩ ঘটিকার সময় এই অনুষ্ঠানের শুরু করা হয়।

 

 

 

 

এতে প্রধান অতিথি হিসেবে কনফারেন্সে যুক্ত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জনাব নুরুল ইসলাম নয়ন।

 

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সহ সভাপতি জনাব হেলাল উদ্দিন টিপু।

 

 

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন পৌরসভা বিএনপি মনোনীত সাবেক মেয়র প্রার্থী ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য জনাব শিকদার মোহাম্মদ হুমায়ুন কবির, আরো উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা যুবদলের সাবেক সভাপতি কয়সর আহম্মেদ কমল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম ভুট্রো,উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ্ বাহার,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এম কামরুজ্জামান শাহিন, ছাত্রদলের সাবেক সভাপতি ও যুবনেতা প্রিন্স মহাজন সহ উপজেলা বিএনপির সকল স্তরের নেতৃবৃন্দ, ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ সকল স্তরের নেতাকর্মীরা।

 

 

 

 

 

প্রধান অতিথির বক্তব্যে জনাব নুরুল ইসলাম নয়ন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনারও অঙ্গিকার ব্যক্ত করেন। এবং আগামী দিনের বিএনপির আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করারও আহ্বান জানান।

 

 

 

 

পৌর যুবদলের সভাপতি জাহিদুল ইসলাম রাসেলের সঞ্চালনায়, উপস্থিত সবার মাঝে ইফতার সামগ্রী বিতরন ও দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা