1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুর খবরটি গুজব

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৪৫ বার পঠিত

 

সময় ২৪.কম নিউজ ডেস্ক

 

 

 

 

গাইবান্ধার-৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপির মৃত্যু নিয়ে গুজব ছড়ানোর অভিযোগ করেছেন তার মেয়ে ফারজানা রাব্বী বুবলি।

 

 

 

 

এ বিষয়ে ডেপুটি স্পিকারের মেয়ে ও ফুলছড়ি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলি সামাজিকমাধ্যম ফেসবুক থেকে লাইভে এসে তার বাবার সঙ্গে কথা বলে এমন অভিযোগ করেন।

 

 

 

এর আগে, বৃহস্পতিবার( ২৮ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে ফেসবুক ও বিভিন্ন সামাজিকমাধ্যম থেকে গুজব ছড়ানো হয় ফজলে রাব্বী মিয়া মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে আলোচনার ঝড় উঠলে ডেপুটি স্পিকারের মেয়ে বুবলি লাইভে এসে বাবার সঙ্গে কথা বলেন।

 

 

 

লাইভে এডভোকেট ফজলে রাব্বী মিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আব্বু আপনার মৃত্যুর গুজব ছড়ানো হয়েছে। আপনি বলেন, ভাল আছেন। অপর প্রান্তে এডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেন, আমি ভাল আছি।

 

 

 

পরে ফারজানা রাব্বী ফেসবুকে বলেন, সাঘাটা ও ফুলছড়ির দুই জন ছেলে বাবার কাছে আছেন এবং চাচা ফরাদ রাব্বী তার বাবাকে দেখতে রওনা হয়েছেন। তার বাবা আগের চেয়ে অনেক ভালো আছেন।

 

 

 

ফারজানা রাব্বী আরও জানান, তার বাবা খুব শীঘ্রই দেশে ফিরবেন এবং সাঘাটা ও ফুলছড়ি ৫ আসনের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

 

 

এদিকে ফারজানা রাব্বী বুবলির চাচাতো ভাই রোমান সময় সংবাদকে জানান, ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া এখনো অসুস্থ আছেন, জীবিত আছেন। তিনি খুব শীঘ্রই আমাদের মাঝে ফিরে আসবেন। তিনি আরও জানান, কিছু অসাধু দুষ্কৃতিকারী, চক্রান্তকারী জীবিত মানুষকে মৃত বলে ফেসবুকে গুজব রটাচ্ছে। আপনারা কেউ গুজবে কান দিবেন না।

 

 

 

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া শারীরিক অসুস্থতার কারণে আমেরিকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা