1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

কাউন্সিলর মিল্লাত এর পক্ষ থেকে পাথরঘাটা উপজেলা ও পৌরবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ৭১ বার পঠিত

 

পাথরঘাটা উপজেলা প্রতিনিধি:

 

 

 

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা ও পৌরবাসী সহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, সাবেক ছাত্রনেতা ও পাথরঘাটা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি এবং পাথরঘাটা পৌরসভার বার বার নির্বাচিত সফল কাউন্সিলর মোঃ আবু বক্কর সিদ্দিক মিল্লাত।

 

 

 

তিনি ( কাউন্সিলর মিল্লাত) শুভেচ্ছা বার্তায় বলেন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাথরঘাটা উপজেলা ও পৌরবাসী সহ দেশ – বিদেশের সবাইকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

 

 

 

কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক মিল্লাত বলেন,ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাস ব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিমদের বড়ই আনন্দের, খুশির দিন।

 

 

 

 

এই আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহর থেকে মানুষ শিকড়ের টানে ফিরে আসছে আপন জনের কাছে, মিলিত হচ্ছে আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিনটি সব শ্রেণি পেশার মানুষ এক কাতারে শামিল হয়ে এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

 

 

 

 

ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি। এবং বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে আমরা সব ধর্মের মানুষ মিলে মিশে বসবাস করছি। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।

 

 

 

তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।

 

 

 

 

 

ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে পবিত্র ঈদুল ফিতরে এ প্রত্যাশা করি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা