1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

দুই বছর ৯ মাস পরে নিজ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৪১ বার পঠিত

 

নোয়াখালী জেলা প্রতিনিধি:

 

 

 

 

 

দুই বছর ৯ মাস পর নোয়াখালীর বসুরহাট পৌরসভার নিজ গ্রাম বড় রাজাপুরে পৌঁছেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৫ মে) দুপুর পৌনে ১২টায় নিজ বাড়ির দরজায় পুলিশের গার্ড অব অনার শেষে বাবা-মায়ের কবর জিয়ারত করেন তিনি।

 

 

 

 

এ সময় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ওবায়দুল কাদেরের হাতে ‘বীর মুক্তিযোদ্ধা’ স্বর্ণপদক ক্রেস্ট প্রদান করেন ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

 

 

 

 

 

পরে উপস্থিত হাজার হাজার নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের পর বাবা-মায়ের স্মৃতিবিজড়িত ঘরে কিছুক্ষণ নীরবে সময় কাটান এবং পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন মন্ত্রী।

 

 

 

 

 

এ সময় বিভিন্ন আসনের সংসদ সদস্য, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

 

পরে বিকেল ৩টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে উপজেলা ডাক বাংলোয় ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করার কথা রয়েছে সেতুমন্ত্রীর।

 

 

 

 

এছাড়াও কবিরহাট উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গেও তিনি ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করবেন।

 

 

 

 

দীর্ঘ ৩৩ মাস পর নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে আসলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৫ মে) সকালে ঢাকা থেকে সড়ক পথে এলাকার উদ্দেশে রওনা হন তিনি।

 

 

 

 

এর আগে সর্বশেষ ২০১৯ সালের ১৩ আগস্ট ঈদুল আজহা উদযাপন করতে বাড়িতে এসেছিলেন ওবায়দুল কাদের।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা