1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:১২ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

দিনাজপুরে ভোটের মাধ্যমে বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৪৬ বার পঠিত

 

ষ্টাফ রিপোর্টার: মোস্তফা কামাল রুমন
 

 

 

 

দীর্ঘ ১২ বছর পর বিষয় এখন পির কাউন্সিল অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল ভাবে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব জানান তারেক রহমান।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দলটির মহাসচিব জনাব মির্জা ফখরুল ইসলাম।

 

 

দিনাজপুর জেলা বিএনপির নির্বাচনে দুলাল সভাপতি কচি সাধারণ সম্পাদক নির্বাচিত,দিনাজপুর জেলা বিএনপি নির্বাচনে সভাপতি পদে এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক পদে বখতিয়ার আহম্মেদ কচি নির্বাচিত হয়েছেন।

 

 

 

 

 

সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রণ শেষে রাত সাড়ে ৯টায় ফলাফল ঘোষণা করেন জেলা বিএনপি’র নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিমনের অ্যাডভোকেট আশফাক আহমেদ।

 

 

 

ঘোষিত ফলাফলে সভাপতি পদে ৮১৮ ভোট পেয়ে এ্যাড. মোঃ মোফাজ্জল হোসেন দুলালনির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আলহাজ্ব মোহাম্মদ সাদিক প্রিয়া চৌধুরী পিনাক পেয়েছেন ৭০৪ ভোট।

 

 

 

 

মোকারাম হোসেন সিনিয়র সহ-সভাপতি ৯২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি খালেকুজ্জামান বাবু পেয়েছেন ৭৫৩ ভোট।

 

 

 

 

সাধারণ সম্পাদক পদে ১০৯৬ ভোট পেয়ে বখতিয়ার আহম্মেদ কচি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আখতারুজ্জামান জুয়েল পেয়েছেন ৭০৪ ভোট।

 

 

 

 

 

সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন নির্বাচিত হযেছেন। তারা হলেন- হাসনা হেনা চৌধুরী হিরা প্রাপ্তভোট ১২০৫, মোঃ আমিনুল ইসলাম মুন্না প্রাপ্ত ভোট ১১১৭ ও মোঃ আনিসুর রহমান বাদশা পেয়েছেন ৯০৯ ভোট।
মোট ১৯১৯ টি ভোটের মধ্যে ১৮৫১টি ভোট পড়েছে। এর মধ্যে ২২টি ভোট বাতিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা