1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৫১ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সম্মানহানি জনগণ সইবে না : যুব জাগপা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৫৭ বার পঠিত

 

প্রেস বিজ্ঞপ্তি:

 

 

 

 

 

 

৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সম্মানহানি দেশের সাধারণ মানুষ সহ্য করবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন যুব জাগপা’র সভাপতি মীর আমির হোসেন আমু।

 

 

 

আজ ২৪ মে ২০২২ সোমবার বিকালে ৪ টায় যুব জাগপা’র ঢাকা মহানগর নেতৃবৃন্দের সাথে দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

 

 

 

 

মীর আমির হোসেন আমু বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী পদ্মা সেতু থেকে খালেদা জিয়াকে ফেলে দেওয়ার বক্তব্যকে কোনো সভ্য দেশের মানুষ সহ্য করতে পারে না। দেশের মানুষ এমন বক্তব্যের জন্য এই সরকারকে ধিক্কার জানাচ্ছেন, নিন্দা জানাচ্ছেন। একটি সভ্য—গণতান্ত্রিক সমাজে এ ধরনের ভাষা ব্যবহার করা যায় না। কিন্তু তিনি করেছেন, তারা নিশি রাতের ভোটের সরকার তাই এখন খালেদা জিয়াকে নিয়ে সম্মানহানিমুলক কথা বলছেন। তারা সময়ের আওয়াজ শুনতে পাচ্ছেন, ক্ষমতার দিন শেষ।

 

 

 

মীর আমির হোসেন আমু আরো বলেন, পদ্মা সেতু আওয়ামী লীগের একার নয়। জনগণের কষ্টের টাকা দিয়ে পদ্মা সেতু হয়েছে। অথচ সেতুর বাড়তি টোলের কারণে জনগণ সেতুতে উঠতে ভয় পাচ্ছে। চারদিকে সেতুর টোল নিয়ে যখন সমালোচনার ঝড় উঠছে তখন আওয়ামী লীগ নেতৃবৃন্দ অত্যন্ত চাতুরতার সাথে সাধারণ মানুষের দৃষ্টি ঘোরাতে খালেদা জিয়া ও ড. ইউনুসের বিরুদ্ধে বিষোদগার শুরু করেছেন।

 

 

 

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, সরকার যাই ভাবুক নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার ছাড়া এই অবৈধ সরকারের অধীনে এদেশের মাটিতে আর কোন নির্বাচন যুব সমাজ হতে দেবে না। একটি অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য অগণিত মানুষ শহীদ ও পঙ্গু হয়েছে। হাজার হাজার নেতাকর্মী ফাঁসি, জেল জুলুম ও গুম খুনের শিকার হয়েছে। শত শত শহীদের রক্তের রাজপথে নেয়া হবে,গণতন্ত্রের জন্য সংগ্রাম চলছে চলবে।

 

 

 

সভায় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, আতিকুর রহমান, ঢাকা মহানগর উত্তর যুব নেতা আতিকুল ইসলাম আতিক, মাহমুদুল হক রাব্বী, শরিফ তালুকদার, ইকরাম চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ যুব নেতা শরীফুল ইসলাম শরীফ, সোহেল খান, আশরাফ তালুকদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা