1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

ইউক্রেনে নিহত হাদিস তুলে পরিবার পাবে 5 কোটি টাকা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৫০ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক :এইচ এম বিল্লাল হোসেন রাজু

 

 

 

 

 

 

ইউক্রেনের বন্দরে ক্ষেপণাস্ত্র হামলায় নিহত বাংলাদেশ শিপিং করপোরেশনের (বিএসসি) জাহাজের থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর রহমান ক্ষতিপূরণ হিসেবে পাঁচ লাখ ডলার (প্রায় পাঁচ কোটি টাকা) পাচ্ছেন। একই সঙ্গে হাদিসুরের ভাইকে বিএসস ‘তে চাকরি দেওয়া হয়েছে। আগামী ১ জুন তিনি চাকরিতে যোগদান করবেন।

 

 

 

বুধবার (২৫ মে) ঢাকায় বিএসসি টাওয়ারে অনুষ্ঠিত বিএসসির পরিচালনা পর্ষদের ৩১২তম বৈঠকে এসব তথ্য জানানো হয়। বৈঠকে সভাপতিত্ব করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী এবং বিএসসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান খালিদ মাহমুদ চৌধুরী।

 

 

 

 

 

 

 

সভার সিদ্ধান্ত অনুযায়ি, ক্ষেপণাস্ত্রের আঘাতে ক্ষতিগ্রস্থ ‘এম ভি বাংলার সমৃদ্ধি’ জাহাজের অন্য সদস্যরা সাত মাসের বেতন পাবেন।

 

 

 

 

 

প্রসঙ্গত, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ শুরুর পর গত ২ মার্চ ইউক্রেনের অলভিয়া বন্দরে ক্ষেপণাস্ত্রের আঘাতে সেখানে অবস্থানরত ‘এম ভি বাংলার সমৃদ্ধি’ জাহাজের থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর রহমান নিহত হন। ক্ষেপনাস্ত্রের আঘাতে ‘এম ভি বাংলার সমৃদ্ধি’ জাহাজটি ক্ষতিগ্রস্থ হয়।

 

 

 

 

বৈঠকে অন্যান্যের মধ্যে পরিচালনা পর্ষদের সদস্য নৌপরিবহন সচিব মো. মোস্তফা কামাল, স্বতন্ত্র পরিচালক প্রফেসর এম শাহজাহান মিয়া, স্বতন্ত্র পরিচালক ড. মো. আবদুর রহমান, বিএসসির ব্যবস্থাপনা পরিচালক কমডোর এস এম মনিরুজ্জান, অর্থ বিভাগের যুগ্ম পরিচালক নাসিমা পারভীন, ড. পীযূষ দত্ত ও মোহাম্ম ইউসুফ উপস্থিত ছিলেন।

 

 

 

বৈঠকে নিহত হাদিসুরের আত্মার মাগফিরাত কামনাসহ তাঁর শোকাহত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা