1. admin@dainiksomoy24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ পঞ্চগড় গুচ্ছগ্রামের ৫০টির বেশি পরিবার পানিবন্দি সরকারি আইন অমান্য করে পদ্মা সেতুতে ছবি উঠালেন চিত্রনায়িকা শিরিন শিলা জালিয়াতি করে জমি রেজিট্রির চেষ্টা দলিল লেখকের লাইসেন্স স্থগিত ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত দেশাত্মবোধকে পদদলিত করা কোনোক্রমেই ন্যায় সঙ্গত নয় : আ স ম আবদুর রব নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষে ছাত্রদলের ঢাবি শাখার ১৫ নেতাকর্মী আহত

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৪৬ বার পঠিত

 

সময় ২৪.কম নিউজ ডেস্ক:

 

 

 

 

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবিতে) ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রদলের বিশ্ববিদ্যালয় শাখার ১৫ নেতাকর্মী আহত হয়েছে। মঙ্গলবার (২৪ মে) সকালে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

 

জানা গেছে, রোববার (২২ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে কটুক্তির প্রতিবাদ জানিয়ে সমাবেশ করে ছাত্রদল। এ সময় ছাত্রদলের সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বক্তব্য রাখেন। ছাত্রদলের এ বক্তব্যে ক্ষুব্ধ হয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর এদিন সন্ধ্যায় টিএসসিতে ছাত্রদলের নেতাকর্মীদের হামলা করা হয়। হামলায় তিনজন আহত হয়। এ ঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে কর্মসূচী ঘোষণা করে ছাত্রদল।

 

 

 

এতে ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যাম্পাসের মধুর ক্যান্টিনসহ কয়েকটি স্থানে অবস্থান নেয়। ছাত্রদলের নেতাকর্মীরা কেন্দ্রীয় শহীদ মিনারের দিকে আসলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা করে। এতে ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়ার মাথা ফেটে যায়। এছাড়া কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার ১৫ নেতাকর্মী আহত হয়। আহতদের চিকিৎসা দিতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

 

 

 

ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সচিব আমান উল্লাহ আমান গণমাধ্যমকে জানান, ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। হামলায় আমাদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকসহ ১৫ জন আহত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা