1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
হাতীবান্ধা সীমান্তবর্তী জনসাধারণের স্বাস্থ্য সেবায় ফ্রি ঔষধ বিতরণ করল বিজিবি বিএমএসএফ’র উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন তথ্য অধিকার আইনকে অর্থহীন করতেই নানা কালাকানুন : বাংলাদেশ ন্যাপ ইডেনে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন সমাজসেবায় বিশেষ অবদানে কলকাতায় আন্তর্জাতিক সম্মাননা পেয়েছেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান নগদের ৫ লক্ষ টাকা হাতিয়ে আবুল খায়ের কনজুমার প্রোডাক্ট লিমিটেডের ডিলার উধাও বোদা উপজেলায় নৌকা ডুবে নারী ও শিশুসহ ১৪ জনের মৃত্যু ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাম্পাদক হল ছেড়ে পালিয়েছে হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে গণসংবর্ধনা দেবে ঢাকার কোরআনপ্রিয় জনতা

দিনাজপুর জেলার শ্রেষ্ঠ শিক্ষকের স্বীকৃতি পেলেন মিঠাপুকুরের প্রভাষক মিজানুর রহমান

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ২৭৩ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার: মোস্তফা কামাল রুমন 

 

 

 

 

 

 

জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা ২০২২-এ দিনাজপুর জেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন মিঠাপুকুরের বাসিন্দা প্রভাষক মিজানুর রহমান।

 

 

প্রভাষক মিজানুর রহমানের বাড়ী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বৈরাতীহাট নামক স্থানে। তিনি ইংরেজি ভাষা ও সাহিত্যে সম্মান ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন শেষে শিক্ষকতা পেশা শুরু করেন।

 

 

 

 

প্রথমে মিঠাপুকুরের মুরাদপুর রাজ্জাকিয়া সিনিয়র মাদ্রাসায়, পরে খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ (পীরগঞ্জ) এবং বর্তমানে বোয়ালমারী কাঁচদহ ফাজিল স্নাতক মাদ্রাসায় (নবাবগঞ্জ) ইংরেজি প্রভাষক হিসাবে কর্মরত রয়েছেন।

 

 

তার এই সাফল্যে অগনিত ছাত্র-ছাত্রী, শুভাকাংখীসহ বিভিন্নমহল অভিনন্দন জানিয়েছেন।

 

 

 

তার সাথে কথা বললে তিনি দৈনিক সময় ২৪. কম কে বলেন,এ সাফল্য শুধু আমার না এ সাফল্য আমার প্রতিষ্ঠানের সকল সহকর্মী সহো আমার পরিবার পরিজন যারা আমার কাজে উৎসাহ জোগায়েছেন। তাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ।

 

 

 

 

আমি সাফল্যের চাবিকাঠি কারণ হিসাবে একটা কথায় বলবো যে,পরিশ্রম করলে সফলতা আসবেই। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন ভালোভাবে সন্মানের সহিত বাকি জীবন কাটিয়ে দিতে পারি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা