1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:১০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্য পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কে রোমার সোনালী পরিবহনের চাপায় ভাঙ্গারী ব্যবসায়ী নিহত বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রধানমন্ত্রীর কার্যালয়ে ই মেইল করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি মৌলভীবাজারে জেলা ছাত্রদলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত মৌসুমী শপথ নিলেন নিপুণকে বরণ করে সমিতির কার্যক্রমে অংশ নিলেন ডিপজল রুবেল বিএমএসএফের নির্বাহী কমিটি স্থগিত করেছে ট্রাস্টি বোর্ড বিএনপি এখন আম্মা ভাইয়া গ্রুপে বিভক্ত : শামীম ওসমান দুদক রাঘববোয়ালদের নয় চুনোপুঁটিদের ধরতে ব্যস্ত : হাইকোর্ট দীর্ঘ পাঁচ মাস চিকিৎসা শেষে দেশে ফিরছেন রওশন এরশাদ

লেখকদের বই দিয়ে শেরপুর কর্ণার উদ্বোধন করা হয়েছে

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ২৩৬ বার পঠিত

 

শেরপুর জেলা প্রতিনিধি: শাহাদাৎ হোসেন

 

 

 

 

 

 

সাংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের আওতাধীন দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরী প্রকল্পের শেরপুর ইউনিট এ শেরপুরের লেখকদের বই দিয়ে শেরপুর কর্ণার উদ্বোধন করা হয়েছে।

 

 

 

 

 

২৭ মে শুক্রবার সকালে জেলা শহরের গরুহাটিস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ভ্রাম্যমান লাইব্রেরীর গাড়ীতে শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের লেখকদের প্রাথমিক ভাবে শিশুতোষ, কবিতা, ছড়া, গল্প, ভ্রমনকাহিনী, মুক্তিযুদ্ধ বিষয়ক ২১ টি বই দিয়ে এ কর্ণার উদ্বোধন করা হয়।এসময় ভ্রাম্যমান লাইব্রেীর ভারপ্রাপ্ত কর্মকর্তা ও কবি শাহীনূর শিমুল এর কাছে বইগুলো প্রদানের সময় উপস্থিত ছিলেন গাঙচিল শেরপুর জেলার সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদ, সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম, সহ সভাপতি কবি রাবিউল ইসলাম, সাংবাদিক আবুল হাশিম, সদর উপজেলা গাঙচিলের আহ্বায়ক কবি এমএইচ মুকুল, সাংবাদিক কাজি মাসুম প্রমূখ।

 

 

 

 

স্মার্ট ফোনের যুগে শিশু-কিশোরদেরকে অনলাইনের পাশাপাশি কাগজের বইয়ের প্রতি আগ্রহ বাড়াতে এবং শেরপুরের লেখকদের বইয়ের সাথে পরিচিতি ও পাঠ বৃদ্ধির জন্য দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছে শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ। ইতিপূর্বে শহরের বিভিন্ন স্থান ও সংগঠনে বুক কর্ণারে বই প্রদান করা হয়েছে। এরই অংশ হিসেবে আজ শুক্রবার ভ্রাম্যমান লাইব্রেরী শেরপুর ইউনিটে শেরপুর কর্ণারে বই প্রদান করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা