1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

জিয়াউর রহমানের ৪১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চরফ্যাশন উপজেলা বিএনপির দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৬৫ বার পঠিত

 

 

চরফ্যাশন উপজেলা প্রতিনিধি: মোঃ আল এমরান

 

 

 

 

 

 

 

বিএনপি,র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চরফ্যাশন উপজেলা বিএনপির উদ্যেগে বিএনপির নিজস্ব কার্যালয়ে আজ (৩০মে) আছর বাদ দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয় ।

 

 

 

 

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চরফ্যাশন পৌরসভা বিএনপি মনোনীত সাবেক মেয়র প্রার্থী, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শিকদার মোঃ হুমায়ুন কবির।

 

 

 

 

 

 

 

 

এসময় তিনি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ভুয়সী প্রশংসা করে তার জীবনের স্বর্নখচিত দিনগুলোর কথা উল্লেখ করে বলেন,তিনি শুধু একজন সফল ব্যাক্তি ই নন একজন সফল রাষ্ট্রনায়ক ও ছিলেন। যার উদাহরন একজন মেজর থেকে দেশের রাষ্ট্রপতি হওয়া। দেশে যখন একদলীয় নায়কতন্ত্র বাকশাল কায়েম করা হয়েছিলো ঠিক তখনি জিয়াউর রহমান বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠা করে এদেশের মানুষকে রাজনীতি করার সুযোগ করে দিয়েছিলেন এবং রাজনীতিকে রাজনীতিবিদদের জন্য কঠিন করে দেয়ার ঘোষনাও দিয়েছিলেন।

 

 

 

 

 

 

যা বাংলাদেশের রাজনীতির ইতিহাসে একটি উদাহরণ হয়ে থাকবে। এবং শহীদ জিয়ার আদর্শকে বুকে লালন করে চরফ্যাশনের কৃতি সন্তান, বিএনপির অন্যতম নির্বাহী কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব নুরুল ইসলাম নয়নের পক্ষে বিএনপির চেয়্যারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যাক্ত করেন।

 

 

 

 

 

পৌরসভা বিএনপির সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম ভুট্টু তার বক্তব্যে বলেন দেশের সাধারন জনগন এখন বর্তমান অপশাষন থেকে মুক্তি চায়। এবং অচিরেই এই অপশাষন থেকে দেশের জনগন মুক্তি পাবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। এসময় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিভিন্ন স্মৃতিচারন করে আবেগ আপ্লোত হয়ে পড়েন।

 

 

 

 

 

 

 

 

আরো উপস্থিত ছিলেন , উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আহসান উল্লাহ বাহার,সাবেক সাধারন সম্পাদক ছাত্রদল,সদস্য সচিব (বর্তমান) কামরুজ্জামান শাহিন,উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহিদুল ইসলাম প্রিন্স, পৌর যুবদলের সভাপতি ও সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম রাসেল, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান নয়ন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহ্বায়ক আল এমরান, মহিউদ্দিন, মুসা কালিমুল্লাহ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সজল মাহবুব বেলাল, সদস্য সচিব মহসিন আলম ওসমানগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন, পৌর যুবদল নেতা আবুবকর, সিদ্দিক মিল্টন, জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা ছাত্রদল আহ্বায়ক আরিফ ফরাজী,সদস্য সচিব অনিক কাজী,পৌর ছাত্রদলের সদস্য সচিব ইয়াজুল ইয়াজ,কলেজ ছাত্রদল সদস্য সচিব মেহেদী মিয়াজী সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

 

 

 

 

 

এসময় মরহুম জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার সুসাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে সবার মাঝে তবারক দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

ফেসবুকে আমরা