1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

ইভিএম না হলে রাতেই আমি ভোট মেরে দিতাম আমার সরকারি দলের গুন্ডা আছে : চেয়ারম্যান প্রার্থী

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ৪৫ বার পঠিত

 

চট্টগ্রাম জেলা প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

নিজেকে সরকারি দলের লোক দাবি করে এবার বাঁশখালীতে এক ইউপি চেয়ারম্যান প্রার্থী দাবি করেছেন, তার লাইসেন্সধারী সরকারি গুন্ডা আছে।

 

 

 

 

 

বাঁশখালীর পুঁইছড়ি ইউপি নির্বাচনের প্রচার সভায় কৃষক লীগ নেতা জাকের হোসেন চৌধুরী বাচ্চুর এই বক্তব্যের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। জাকের হোসেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এবং পুঁইছড়ি ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী।

 

 

 

 

 

 

পুঁইছড়ি ইউনিয়নের প্রেম বাজার এলাকায় এক পথসভায় এই বক্তব্য দেন তিনি।

 

 

 

 

 

 

 

ফেসবুকে ছড়িয়ে পড়া ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে তাকে বলতে দেখা যায়, ‘আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, আপনারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন। এখানে যত বড় গুন্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক। এক বিন্দুমাত্র বিশৃঙ্খলা করতে পারবে না। আমি সরকারি দলের লোক, আমার তো সরকারি গুন্ডা আছে। আছে না, লাইসেন্সধারী? এরা কি ওদের (প্রতিদ্বন্দ্বী প্রার্থীর) কাজ করবে? না আমি নির্দেশ দিলে আমার কাজ করবে?

 

 

 

 

 

 

এনার এত হুমকি-ধমকি ভয় পায়, এগুলো আপনারা করবেন না। এগুলো আপনারা জানেন। আপনারা ভালো ভালোই জানেন, এই এলাকায়, এই প্রেম বাজার একসময় ডাকাতের অভয়ারণ্য ছিল। ডাকাতি এমনভাবে করত তারা, রাতে ডাকাতি করত, দিনের বেলায় এখানে বিভিন্ন জায়গায় জুয়া খেলা দিত। এটা আওয়ামী লীগ নামধারী হয়েছিল।

 

 

 

 

 

 

তবে বক্তব্যের ওই অংশটি স্লিপ অব টাং বলে দাবি করেছেন চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু। তিনি সংবাদমাধ্যমকে বলেন, আসলে ওরা আমাদের অস্ত্র ও গুন্ডার হুমকি দিচ্ছিল। তাই আমি বলতে চেয়েছি আমাদেরও তো ক্ষমতা আছে, চাইলে আমরাও হুমকি দিতে পারি। তবে সরকারি গুন্ডা শব্দটি অনিচ্ছাকৃত উচ্চারিত হয়েছে।

 

 

 

 

 

 

এ বিষয়ে আজ বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সাল আলম বলেন, পুইছড়ি ইউনিয়নের এক প্রার্থীর একটি ভিডিও লিংক আমরা পেয়েছি, এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে তাকে শোকজ করা হচ্ছে। আজকেই তাকে শোকজ করা হবে।

 

 

 

 

 

একদিন আগে ‘ইভিএম না হলে রাতেই আমি ভোট মেরে দিতাম’ সমাবেশে এমন বক্তব্য দিয়ে সমালোচনার মুখে পড়েন বাঁশখালীর চাম্বল ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মুজিবুল হক চৌধুরী। এই ঘটনায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনে তাকে শোকজ করেছেন নির্বাচন কর্মকর্তা।

 

 

 

 

 

এ বিষয়ে বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সাল আলম বলেন, মুজিবুল হককে গতকাল শোকজ করা হয়েছে। তাকে শোকজের জবাব দিতে বুধবার পর্যন্ত সময় দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টা পর্যন্ত শোকজের জবাব দেননি তিনি।

 

 

 

উল্লেখ্য, পুইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা