1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

 

ষ্টাফ রিপোর্টার:

 

 

 

 

 

 

 

 

ছাত্রদল-ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় দেশের রাজনৈতিক অঙ্গন উত্তপ্ত হয়ে উঠেছে। বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলো বিক্ষোভ সমাবেশ করেছে। একই ইস্যুতে আওয়ামী লীগও রাজপথে নামার সিদ্ধান্ত নিয়েছে।

 

 

 

 

 

 

 

 

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বিএনপি ও সমমনাদের অসৌজন্যমূলক আচরণ ও হত্যার হুমকির ঘটনায় দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ করবে আওয়ামী লীগ। গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সদস্যদের সঙ্গে সহযোগী সংগঠনের যৌথসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানা গেছে।

 

 

 

 

 

 

 

 

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, ৪ জুন সারা দেশে আওয়ামী লীগ বিক্ষোভ সমাবেশ করবে। ৮ জুন ঢাকা মহানগর উত্তর ও ১০ জুন মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বিক্ষোভ সমাবেশ করবে। এর আগে-পিছে সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো বিক্ষোভ কর্মসূচি পালন করবে। এরই অংশ হিসেবে আজ বুধবার বিকেল চারটায় জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও মিছিল করবে মহিলা আওয়ামী লীগ। এতে দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

 

 

 

 

 

 

 

সম্পাদকমণ্ডলীর এক নেতা বলেন, বৈঠকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও ছাত্রদলের সংঘর্ষের বিষয়ে আলোচনা হয়। নেতাদের অনেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ছাত্রদল নেতাদের কটূক্তির প্রতিবাদে ছাত্রলীগের কর্মসূচির সমর্থন করেন। এ সময় দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের পক্ষে বিক্ষোভ কর্মসূচি পালনের কথা বলেন। পরে পর্যায়ক্রমে সব সহযোগী সংগঠন বিক্ষোভ সমাবেশ করবে বলে সিদ্ধান্ত হয়।

 

 

 

 

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক সম্পাদকমণ্ডলীর সদস্য বলেন, আমাদের যে বিক্ষোভ কর্মসূচি শুরু হয়েছে। তা চলতে থাকবে,দেশের রাজনীতি গরম হবে।

 

 

 

 

 

বৈঠকে সূচনা বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি শান্তিপূর্ণ কোনো কর্মসূচি দিলে আপত্তি নেই। শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে, আমরা কি বসে বসে তামাক খাব?’ সরকার বিএনপির কর্মসূচিতে বাধা দিচ্ছে দলটির এমন অভিযোগের জবাবে তিনি বলেন, বাধার কোনো বিষয় নয়, আমার সামনে নেত্রীকে (শেখ হাসিনা) বলছেন, পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। এই কথা শুনলে তরুণদের কি মাথা ঠিক থাকে? সন্ত্রাসীদের কি বাধা দেব না?

 

 

 

 

 

 

পদ্মা সেতুর উদ্বোধনের সময় সেতু ও আশপাশের এলাকার সৌন্দর্যবর্ধনের জন্য পরিকল্পনা চূড়ান্ত করা হয়েছে বলে জানান সেতুমন্ত্রী। পদ্মা সেতু উদ্বোধন ২৪ ও ২৫ জুন সারা দেশেই উদ্‌যাপন করা হবে বলে জানান তিনি।

 

 

 

 

 

 

 

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে বৈঠকে আরও উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, সম্পাদকমণ্ডলীর সদস্য মাহবুব উল আলম হানিফ, হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, মির্জা আজম, ওয়াসিকা আয়শা খান, দেলোয়ার হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা