1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:০২ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
নুরাবাদ ও জাহানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মসজিদে জামাতে নামাজ আদায়ে নয়টি নির্দেশনা সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা

বরগুনায় নদীতে ইঞ্জিন বিকল হয়ে পন্যবাহী ট্রলার ডুবে দুই শ্রমিক নিখোঁজ

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৭০ বার পঠিত

 

 

 

 

 

 

শনিবার (৪ জুন) মধ্যরাতে বরগুনা থেকে তালতলী যাওয়ার পথে পায়রা নদীর চাড়াভাঙা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ট্রলারটি বরগুনা থেকে তালতলী বাজারে নির্ধারিত হাটের পন্য নিয়ে আসছিলেন।

 

 

 

 

 

 

নিখোঁজ শ্রমিকরা হলেন- বরগুনা সদর উপজেলার লাকুরতলা এলাকার কমল সমাদ্দার (৪০) ও একই উপজেলার লবনগোলা এলাকার আবদুল খালেক (৫০) তাদের উদ্ধারে অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

 

 

 

 

 

ট্রলারে থাকা শ্রমিকরা জানান, শনিবার বরগুনা থেকে এফবি মায়ের দোয়া নামের একটি ট্রলার তালতলী পন্য নিয়ে রওনা দেয়। ট্রলারটিতে চাল, ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় কোটি টাকার পন্য ছিলো। মধ্যরাতে ট্রলারটি পায়রা নদীর চাড়াভাঙা নামক স্থানে হঠাৎ ইঞ্জিন বিকল হয়ে ঢেউয়ে তলিয়ে যায়, প্রান বাঁচাতে মাঝি ও শ্রমিকসহ ট্রলারে থাকা ৭ জনের ৫ জন সাতরে তীরে উঠতে পারলেও দুই জন নিখোঁজ রয়েছেন।

 

 

 

 

 

 

নদীতে ঝাপ দিয়ে তীরে ফেরা আবদুর রব মৃধা বলেন, রাতে পন্যবাহী ট্রলার নিয়ে বরগুনা থেকে তালতলী রওয়ানা দেই। মধ্যরাতে চাড়াভাঙ্গা থেকে বগী বাজারের দিকে পাড়ি দিলে হঠাৎ ইঞ্জিন বন্ধ হয়ে যায়।

 

 

 

 

 

তিনি আরো বলেন, অনেক চেষ্টা করেও ইঞ্জিন চালু হয়নি। এসময় নদীতে থাকা ঢেউয়ে ট্রলারটিতে পানি উঠতে শুরু করে এবং একপর্যায়ে পুরো ট্রলারটি পানিতে তলিয়ে যায়, আমরা পাঁচজন বেঁচে ফিরলেও ২ জন উঠতে পারেনি।

 

 

 

 

 

ফায়ার সার্ভিস তালতলী স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থালে এসেছি এবং নদী থেকে যতটুক সম্ভব পন্য উদ্ধার করেছি। তবে এখনো নিখোঁজ দুইজনের সন্ধান পাওয়া যায়নি, উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা