1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

ভোটের অধিকার হরণকারী অবৈধ আ: লীগ সরকার আজ উন্নয়নের কথা বলে : দুলু

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৩৮ বার পঠিত

 

হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি : মোঃ আলমগীর হোসেন

 

 

 

 

 

 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পাটগ্রাম পৌর শাখার দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ পৌর কমিউনিটি সেন্টারে ওয়ার্ড বিএনপির সদস্যের শুধু সাধারণ সম্পাদক পদে ভোটাধিকারের মাধ্যমে উৎসব মুখর পরিবেশে দ্বিবার্ষিক সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

 

 

 

 

এ সময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন বিএনপি র জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

 

 

 

 

পৌর বিএনপির আহ্বায়ক মোস্তফা সালাউজ্জামান ওপেলের সভাপতিত্বে ও সদস্য সচিব মোর্শেদ আলম শ্যামলের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু ।

 

 

 

 

 

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা।

 

 

 

 

 

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, জেলা বিএনপি যুগ্ন সাধারন সম্পাদক এ,কে,এম মমিনুল হক,সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন সাজেদুল ইসলাম সাজু পাটোয়ারী ও জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দসহ প্রমুখ।  প্রধান অতিথির বক্তব্যে আসাদুল হাবিব দুলু বলেন, ভোটের অধিকার হরণকারী অবৈধ এ আওয়ামী লীগ সরকার আজ উন্নয়নের কথা বলছে অথচ আরও সাড়ে তিন কোটি মানুষ নতুন করে দরিদ্র হয়েছে।

 

 

 

 

আপাদমস্তক দুর্নীতিতে নিমজ্জিত যারা, তারাই আজ দুর্নীতি প্রতিরোধ দিবসের ব্যানার, ফেস্টুন নিয়ে নির্লজ্জ দাঁড়িয়ে থাকে। তিনি আরো বলেন, এ সরকার বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয় পায় বলেই, তাঁকে উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে তিলে তিলে মৃত্যুর দিকে এগিয়ে দিচ্ছে। বিএনপি এ ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেবে না। তিনি বলেন, সন্ত্রাসী, দুর্নীতিবাজ, চাঁদাবাজ, বাজিগর, অগণতান্ত্রিক, অবৈধ আওয়ামী লীগ সরকারকে আর এ দেশের মানুষ দেখতে চায় না। তাই জনগণকে সাথে নিয়ে গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে এ ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতে হবে। এজন্য বিভেদ ভুলে ঐক্যের মাধ্যমে শক্তিশালী সংগঠন গঠনের কোন বিকল্প নেই।

 

 

 

 

 

 

সম্মেলনের উদ্বোধক ব্যারিস্টার হাসান রাজীব প্রধান বলেন, গণতন্ত্রের মা, আপোসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য আমরা সেরকম কার্যকর ভূমিকা রাখতে পারিনি। আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে এ অবস্থায়ও আমরা দলকে সুসংগঠিত করার কাজে সময় দিচ্ছি। ভোটারবিহীন স্বৈরাচারী এ আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন আইনের শাসন, মানবাধিকার, গণতন্ত্র কোনটির নিশ্চয়তা নেই। সংগঠনকে শক্তিশালী করতে ও সরকার হঠাতে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। তাই একটি শক্তিশালী কমিটি গঠনের মধ্য দিয়েই এ সরকার পতনের আন্দোলনের সার্বিক প্রস্তুতি গ্রহণ করতে হবে।

 

 

 

 

 

সম্মেলনের শুরুতেই দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও গুম-খুন হওয়া দলীয় নেতা-কর্মীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা
দ্বি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্ধিতায় পৌর বিএনপির আহবায়ক মোস্তফা সালাউজ্জামান ওপেল সভাপতি নির্বাচিত হয়। সিঃসহসভাপতি জাহাঙ্গীর কবির শামীম, সাধারণ সম্পাদক পদে হাফিজুল হক প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, আরিফ হাসান প্রধান ডেভিড, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান মানিক, হানিফ উদ্দিনকে নির্বাচিত করে ৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

 

 

 

 

সন্মেলন শেষে সাবেক ছাএদল নেতা শহীদ নাসিরের কবর জিয়ারত করেন। শহীদ নাসিরের পরিবারের মাঝে ৪ শতক জমি রেজিস্ট্রার করে দেন পৌর বিএনপির সভাপতি মোস্তফা সালাউজ্জামান ওপেল। আজ সেই জমির উপর বাড়ি নির্মাণের জন্য ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন ও জমির দলিল হস্তান্তর করেন জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু ও ব্যারিস্টার হাসান রাজীব প্রধানসহ জেলা ও পৌর বিএনপির নেতৃত্ববৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা